Advertisement
০৮ মে ২০২৪
Car Accident

দুর্ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ভিড়ে ঢুকে গেল অন্য গাড়ি, মৃত এক পুলিশ আধিকারিক, আহত ৭

স্থানীয়দের সহযোগিতায় জয়ন্ত যখন গাড়িচালককে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন, ঠিক সেই সময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাস্থল ঘিরে থাকা ভিড়ের মধ্যে ঢুকে পড়ে।

উদ্ধারকাজে গিয়ে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল পুলিশ আধিকারিকের। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৪:২৫
Share: Save:

দুর্ঘটনাস্থলে উদ্ধারে গিয়ে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক পুলিশ আধিকারিকের। আহত হয়েছেন আরও ৭ জন। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরের নয়াকুণ্ড এলাকায়। মৃত পুলিশ আধিকারিকের নাম জয়ন্ত বিষ্ণু শেরেকর (৪২)।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে নয়াকুণ্ড এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় একটি গাড়ির। ধাক্কার অভিঘাত এতটাই তীব্র ছিল যে, গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে তার মধ্যেই আটকে পড়েন চালক। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে দল নিয়ে হাজির হয়েছিলেন পুলিশ আধিকারিক জয়ন্ত। গাড়িচালক বিক্রম সিংহ ব্যাসকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন তিনি।

দুর্ঘটনাস্থলে ভিড় জমিয়েছিলেন স্থানীয়রাও। স্থানীয়দের সহযোগিতায় জয়ন্ত যখন গাড়িচালককে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন, ঠিক সেই সময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাস্থল ঘিরে থাকা ভিড়ের মধ্যে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুলিশ আধিকারিকের। গুরুতর আহত হন আরও ৭ জন।

পুলিশ সূত্রে খবর, মৃত পুলিশ আধিকারিক পারেসনি থানায় কর্মরত ছিলেন। গাড়িটিকে আটক করলেও, চালক সুযোগ বুঝে পালিয়ে গিয়েছিলেন। চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Nagpur Policeman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE