Advertisement
২৫ জুলাই ২০২৪
Bridge Collapse

মুম্বই-গোয়া জাতীয় সড়কে হুড়মুড়িয়ে ভাঙল সেতু, ব্যস্ত শহরে চাঞ্চল্য, প্রকাশ্যে ভিডিয়ো

সেতু ভেঙে পড়ার মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমেও তা ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, আচমকা সেতুটি কী ভাবে দু’ভাগে ভাগ হয়ে ভেঙে পড়ল।

Portion of bridge in Mumbai Goa national highway collapses

সেতু ভেঙে পড়ার মুহূর্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ০৭:৫১
Share: Save:

মুম্বই-গোয়া জাতীয় সড়কে সেতুর একাংশ ভেঙে পড়েছে। যা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা গিয়েছে। সেতু ভাঙার ঘটনায় কারও আঘাত লাগেনি। তবে যে কোনও মুহূর্তে বড় বিপদ ঘটতে পারত বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

মহারাষ্ট্রের চিপলুন শহরে মুম্বই-গোয়া জাতীয় সড়কের উপর একটি সেতু নির্মাণের কাজ চলছিল। কাজ প্রায় শেষ হয়ে এলেও ওই সেতুর উপরে যান চলাচল চালু হয়নি। একটি ক্রেন সেতুতে কাজ করছিল। আচমকা সেতু ভেঙে পড়ায় ক্রেনটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই সেতুর নীচে যা কিছু ছিল, তা-ও চাপা পড়ে গিয়েছে।

সেতু ভেঙে পড়ার মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমেও তা ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, সেতুতে লোকজন কেউ না থাকলেও তার সামনের রাস্তায় যান চলাচল করছে। আচমকা দু’ভাগ হয়ে ভেঙে পড়ে নির্মীয়মাণ সেতু। সামনে যে গাড়ি ছিল, সেগুলিকে দ্রুত সেতু থেকে দূরে চালিয়ে নিয়ে যাওয়া হয়। পথচারীরাও দৌড়াদৌড়ি শুরু করে দেন। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

রাস্তার সিসি ক্যামেরার ফুটেজে সেতু ভেঙে পড়ার দৃশ্য দেখা গিয়েছে। যাঁরা সেতু থেকে নিরাপদ দূরত্বে ছিলেন, তাঁরা দূরে দাঁড়িয়েই গোটা ঘটনাটি দেখেছেন। তাঁদেরও চোখেমুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। মুম্বই-গোয়া জাতীয় সড়ক পশ্চিম ভারতের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি রাস্তা। বাণিজ্যনগরীর সঙ্গে গোয়ার সংযোগকারী এই সড়ক দিয়ে প্রতি দিন প্রচুর গাড়ি চলে। সেখানে এমন দুর্ঘটনা আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bridge collapse Mumbai Bridge Collapse Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE