Advertisement
১৪ জুন ২০২৪
Prahlad Modi

Sudip Banerjee-Prahlad Modi: সাতসকালে দুয়ারে মোদী! হকচকিয়ে দোতলা থেকে নেমে সুদীপ দেখলেন...

বিস্ময় কাটাতে প্রহ্লাদভাই মোদী নিজেই জানালেন, চেহারায় মিল তো থাকবেই। তিনি নরেন্দ্র মোদীর আপন ভাই!

প্রহ্লাদভাই মোদীর সঙ্গে এই ছবি টুইট করেছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

প্রহ্লাদভাই মোদীর সঙ্গে এই ছবি টুইট করেছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ০৬:৩৮
Share: Save:

বুধবার সকালে ঘুম থেকে উঠে হকচকিয়ে গেলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়! কারণ দুয়ারে মোদী! দিল্লির বাড়ির দোতলায় ছিলেন সুদীপ। তাঁকে উপরে এসে খবর দেওয়া হয় ‘মোদীজি’ এসেছেন। একটু অবাক হয়ে নীচে নেমে দেখেন, নরেন্দ্র মোদীর চেহারার সঙ্গে প্রবল মিল রয়েছে, এমন এক ব্যক্তি দাঁড়িয়ে। সঙ্গে আরও অনেকে।

বিস্ময় কাটাতে প্রহ্লাদভাই মোদী নিজেই জানালেন, চেহারায় মিল তো থাকবেই। তিনি নরেন্দ্র মোদীর আপন ভাই! ‘অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স অ্যাসোসিয়েশন’-এর ভাইস প্রেসিডেন্টও বটে। সুদীপবাবু খাদ্য, উপভোক্তা ও গণবণ্টন মন্ত্রক বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান। তাই তাঁদের কিছু সমস্যা নিয়ে নরেন্দ্রের ভাই এসেছেন সুদীপের কাছে! গত কাল যন্তর মন্তরে ধর্নাতেও যোগ দিয়েছিলেন।

সুদীপ কথা দিয়েছেন, সমস্যাগুলি লোকসভার জ়িরো আওয়ারে তুলবেন। স্থায়ী কমিটির বৈঠকেও তাঁদের ডাকা হবে সমস্যা সম্পর্কে বিশদে জানার জন্য। প্রহ্লাদভাইয়ের সঙ্গে ছিলেন অ্যাসোসিয়েশনের জাতীয় সাধারণ সম্পাদক বিশ্বম্ভর বসু। প্রহ্লাদভাই যাওয়ার আগে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির সামনে তাঁকে নিয়ে দাঁড়িয়ে ছবি তুলতে ভোলেননি সুদীপ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE