Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

ডিজের শব্দে কান ঝালাপালা, প্রতিবাদ করতেই সটান গুলি! দিল্লিতে নিহত অন্তঃসত্ত্বা

বাড়িতে অনুষ্ঠান উপলক্ষে ডিজের আয়োজন করা হয়েছিল। অভিযোগ, এত জোরে ডিজে বাজানো হচ্ছিল যে, অন্তঃসত্ত্বা মহিলা সমস্যায় পড়েছিলেন। তিনি প্রতিবাদ করলে গুলি চালান প্রতিবেশী যুবক।

Pregnant woman dies after being shot at in Delhi.

প্রতিবেশী যুবকের গুলিতে মৃত্যু অন্তঃসত্ত্বার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০৮:০০
Share: Save:

ডিজের শব্দে কান ঝালাপালা হয়ে যাচ্ছিল, বারান্দায় বেরিয়ে তারই প্রতিবাদ জানাতে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা বধূ। কিন্তু সেই প্রতিবাদই কাল হল। প্রতিবেশীর গুলিতে প্রাণ হারালেন মহিলা। বাঁচানো গেল না তাঁর গর্ভস্থ সন্তানকেও।

ঘটনাটি দিল্লির সিরসপুরের। মৃত মহিলার নাম রঞ্জু (৩০)। গত ৩ এপ্রিল তাঁর প্রতিবেশীর বাড়িতে একটি অনুষ্ঠান উপলক্ষে ডিজের আয়োজন করা হয়েছিল। অভিযোগ, এত জোরে ডিজে বাজানো হচ্ছিল যে, অন্তঃসত্ত্বা মহিলা সমস্যায় পড়েছিলেন। তাঁর শরীরে অস্বস্তি হচ্ছিল। তিনি বাড়ির বারান্দায় বেরিয়ে এসে প্রতিবেশীকে ডেকে ডিজে বন্ধ করতে বলেন।

প্রতিবেশী যুবকের নাম হরিশ। তিনি তাঁর পুত্রের মঙ্গলকামনায় বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন সে দিন। সেই পুজো উপলক্ষেই ডিজে বাজানো হচ্ছিল। অভিযোগ, পাশের বাড়ির বধূ ডিজের শব্দে বিরক্ত হয়ে প্রতিবাদ জানালে হরিশের মাথা গরম হয়ে যায়। তিনি রাগের মাথায় বন্ধুর কাছ থেকে একটি পিস্তল নিয়ে আসেন এবং অন্তঃসত্ত্বা মহিলাকে লক্ষ্য করে সটান গুলি চালিয়ে দেন।

মহিলার ঘাড়ে গুলি লেগেছিল। গুরুতর আহত অবস্থায় দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকেরা জানান, তাঁর গর্ভস্থ সন্তানকে বাঁচানো সম্ভব নয়। কিন্তু মহিলাকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছিলেন তাঁরা। শনিবার হাসপাতালেই মহিলার মৃত্যু হয়েছে।

গুলি চালানোর খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা অভিযুক্ত হরিশকে তৎক্ষণাৎ গ্রেফতার করে। গ্রেফতার করা হয় হরিশের বন্ধু অমিতকেও। তাঁর কাছ থেকেই পিস্তল পেয়েছিলেন অভিযুক্ত। শনিবার হাসপাতালে মহিলার মৃত্যুর পর তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। এ ছাড়া, ৩০৭, ৩৪ এবং অস্ত্র আইনের ২৭ নম্বর ধারাও এ ক্ষেত্রে প্রযুক্ত হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃত মহিলার স্বামী শ্রমিক হিসাবে কাজ করেন। বিহার থেকে কাজের সূত্রে রাজধানীতে এসেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News shooting Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE