Advertisement
০২ মে ২০২৪
Bihar

বিহারে মহিলা খুনে চাঞ্চল্য, খুনের আগে উপড়ে নেওয়া হয় চোখ, কোপ গোপনাঙ্গেও

পুলিশ জানিয়েছে, সুলেখা ক্ষেতে কাজ করতে যাওয়ার সময় তাঁর উপর হামলা চালান অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, জমির দখল নিয়ে গন্ডগোলের জেরেই সুলেখা খুন হয়েছেন বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে।

Private parts cut, eyes gouged out, woman’s murder shocks Bihar village

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৫:০৬
Share: Save:

বিহারে এক মহিলার বিকৃত দেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য। উত্তেজনা ছড়াল বিহারের খাগাড়িয়া জেলার পাশরাহা গ্রামে। ৪৫ বছর বয়সি ওই মহিলাকে কুপিয়ে খুন করা হয়েছে বলেই প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিশ। এই ঘটনার জেরে রাস্তা আটকে বিক্ষোভও দেখান স্থানীয়রা। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিহত মহিলার নাম সুলেখা দেবী। অভিযোগ, সুলেখাকে নির্মম ভাবে খুন করেছেন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, আততায়ীরা সুলেখাকে খুন করার আগে তাঁর চোখ খুবলে বার করে নিয়েছিলেন। তাঁর স্তনে এবং গোপনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ দেওয়া হয় বলেও অভিযোগ। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সুলেখা ক্ষেতে কাজ করতে যাওয়ার সময় তাঁর উপর হামলা চালান অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশ ধারণা, জমির দখল নিয়ে গন্ডগোলের জেরেই খুন হয়েছেন সুলেখা। খুনের সঠিক কারণ খুঁজে বের করতে বিশদে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, সুলেখার পরিবারে এই প্রথম খুনের ঘটনা নয়। ২০১৪ সালের ২৫ এপ্রিল সুলেখার স্বামী বাবলু সিংহ এবং দেওরকে গুলি করে খুন করা হয়। তাঁর স্বামীর খুনে অভিযুক্ত গত বছরই জামিনে মুক্তি পেয়েছেন।

সুলেখার মৃত্যুতে তাঁর পরিবারের সদস্য এবং স্থানীয় বাসিন্দারা পাশরাহা থানার কাছে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। যার ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অপরাধীদের গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভ প্রত্যাহার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Woman Dies Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE