Advertisement
০২ মে ২০২৪
Student Harassment

দরজায় এত জোরে ধাক্কা কেন? ১২ বছরের ছাত্রকে বেত দিয়ে বেধড়ক মার গৃহশিক্ষিকার, অসুস্থ নাবালক

ছাত্র শৌচাগার থেকে ফিরে ঘরের দরজায় জোরে ধাক্কা মারে। এতে শিক্ষিকা বিরুক্ত হন। ছাত্রকে শিক্ষা দিতে তিনি বেত হাতে তুলে নেন। অভিযোগ, বেত দিয়ে তাকে মারধর করা হয়।

Private tutor allegedly caned 12 year old boy for knocking door loudly in Pune.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১০:২৭
Share: Save:

১২ বছরের ছাত্রকে বেত দিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ গৃহশিক্ষিকার বিরুদ্ধে। অভিযোগ, বেতের ঘায়ে ছাত্র জখম হয়েছে। তার বাবা শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি পুণের কোঠরুড এলাকার। পুলিশ জানিয়েছে, কোচিং সেন্টারে পড়তে গিয়েছিল ওই ছাত্র। পড়তে পড়তে উঠে শৌচাগারে যায় সে। তার পর ফিরে আসার সময় ঘরের দরজায় জোরে জোরে ধাক্কা মারে। শিক্ষিকা ছাত্রের এই আচরণে বিরক্ত হন। তিনি তাঁকে শাস্তিও দেন।

শাস্তি হিসাবে বেত দিয়ে ওই ছাত্রকে মারধর করা হয় বলে অভিযোগ। তাকে পোশাক খুলিয়ে রাস্তায় হাঁটানোর হুমকিও দেন শিক্ষিকা। এমনকি, পুলিশের হাতে তুলে দেওয়ার কথাও বলা হয়। ছাত্রের বাবা বিষয়টি জানতে পেরে থানায় যান। শিক্ষিকার বিরুদ্ধে পুত্রকে হেনস্থার অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে। কিশোর সুরক্ষা আইনেও মামলা করা হয়েছে শিক্ষিকার বিরুদ্ধে।

তবে শিক্ষিকাকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। তিনি সংবাদমাধ্যমে জানান, পুলিশের খাতায় কোনও মামলার কথা এখনও জানা নেই তাঁর। ছাত্রকে হেনস্থার কথাও তিনি অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Student harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE