Advertisement
১১ মে ২০২৪
dacoity

অধ্যাপিকার মাথায় লাঠি দিয়ে আঘাত, জ্ঞান হারানোর পর হেঁচড়ে নিয়ে গেল দুষ্কৃতী, চালাল লুটপাটও

সীতালক্ষ্মীতে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সীতালক্ষ্মীর অভিযোগের ভিত্তিতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সেন্থিলকে চিহ্নিত করে পুলিশ।

professor robbed

অধ্যাপিকার টাকার ব্যাগ, ফোন সব লুট করে নিয়ে যায় দুষ্কৃতী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৭:৫০
Share: Save:

সকালে রাস্তায় হাঁটছিলেন বছর তিপান্নর এক অধ্যাপিকা। রাস্তায় লোকজন খুব একটা বেশি না থাকায় সেই সুযোগ নেয় এক দুষ্কৃতী। অধ্যাপিকাকে অনুসরণ করতে থাকে সে। একটা ফাঁকা জায়গা আসতেই অধ্যাপিকার মাথায় লাঠি দিয়ে জোরে আঘাত করে ওই দুষ্কৃতী।

অধ্যাপিকা জ্ঞান হারিয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। তার পর তাঁর পা ধরে রাস্তা দিয়ে হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যায় সে। একটা পাঁচিলের আড়ালে নিয়ে গিয়ে অধ্যাপিকার গাড়ির চাবি, টাকার ব্যাগ, গয়না সব লুট করে নেয় সে।

ভয়ঙ্কর এই ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ত্রিচিতে। পুলিশ সূত্রে খবর, আক্রান্ত অধ্যাপিকার নাম সীতালক্ষ্মী। তিনি আন্না বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। রবিবার তিনি একটি স্কুলের সামনে হাঁটছিলেন। সেই সময় তাঁর মাথায় লাঠি দিয়ে আঘাত করে সেন্থিল কুমার নামে এক দুষ্কৃতী। তার পর সীতালক্ষ্মীর সব কিছু লুট করে পালায় সে। এমনকি সীতালক্ষ্মীর গাড়িও নিয়ে যায় সেন্থিল।

সীতালক্ষ্মীতে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সীতালক্ষ্মীর অভিযোগের ভিত্তিতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সেন্থিলকে চিহ্নিত করে পুলিশ। ওই এলাকাতেই সেন্থিলের খোঁজ পেয়ে তাকে ধরতে গেলে গাড়ি নিয়ে পালাতে যায় সে। কিন্তু সেই গাড়ি পিছলে রাস্তায় পড়ে যায়। পা ভেঙে যায় সেন্থিলের। তাকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE