Advertisement
২৮ নভেম্বর ২০২২
Crime

কথা না বলে ‘পাকিস্তানি ড্রামা’ দেখছে স্ত্রী, রাগে কুপিয়ে দিল স্বামী

তার উপর স্ত্রী পাকিস্তানি সিরিয়াল দেখায় রাগে ফেটে পড়েন ওই ব্যক্তি। ঘরে থাকা সবজি কাটার ছুরি দিয়ে আঘাত করেন স্ত্রীকে।

প্রতীকী ছবির অলঙ্করণে তিয়াসা দাস।

প্রতীকী ছবির অলঙ্করণে তিয়াসা দাস।

সংবাদ সংস্থা 
পুণে শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ১৫:৩৫
Share: Save:

সকালবেলা ছেলেকে দুধ আনতে দোকানে পাঠিয়েছিলেন পুণের এক মহিলা। কিন্তু ছেলে দোকান থেকে নষ্ট হয়ে যাওয়া দুধ আনলে ওই মহিলাকে ছেলেকে বকাঝকা শুরু করেন। এই সময় মহিলার স্বামী ঘটনার মধ্যে ঢুকলে তাঁর সঙ্গেও উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তারপর থেকে রাগে স্বামীর সঙ্গে কথা অস্বীকার করেন ওই মহিলা। এই ব্যক্তিও চলে যান নিজের কাজে।

Advertisement

বিকেলে তিনি কাজকর্ম সেরে ফিরে আসেন ঘরে। তখনও স্বামীর সঙ্গে কথা না বলে ওই মহিলা ঘরে ঢুকে যান। ঘরে গিয়ে নিজের মোবাইলে দেখতে থাকেন সিরিয়াল। সে সময় তিনি ‘পাকিস্তানি ড্রামা’ নামের সিরিয়াল দেখছিলেন। ঘরে ফিরে স্ত্রী কথা না বলায় এমনিতেই ওই ব্যক্তির মেজাজ ছিল গরম। তার উপর স্ত্রী পাকিস্তানি সিরিয়াল দেখায় রাগে ফেটে পড়েন ওই ব্যক্তি। ঘরে থাকা সবজি কাটার ছুরি দিয়ে আঘাত করেন স্ত্রীকে। এই আক্রমণে মহিলার ডানহাতের বুড়ো আঙুল কেটে গিয়েছে।

ঘটনাটি সোমবার রাতে ঘটেছে পুণের স্যালসবেরি পার্ক এলাকায়। স্ত্রীকে আঘাত করার ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম আসিফ সাত্তার নায়াব। তাঁর বয়স ৪০ বছর। এই ঘটনার পর তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করছে পুণের পলিশ।

আরও পড়ুন: ডান্ডি মার্চ নিয়ে বিশ্ববাসীর উদ্দেশে কী লিখেছিলেন গাঁধীজি?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.