Advertisement
২০ এপ্রিল ২০২৪
Patanjali

পতঞ্জলির অনলাইন বৈঠক চলাকালীন পর্ন ভিডিয়ো চালালেন যুবক! থানায় দায়ের এফআইআর

পতঞ্জলি রিসার্চ ইনস্টিটিউটের অনলাইন বৈঠক চলাকালীন এক যুবক পর্ন ভিডিয়ো আপলোড করে চালান বলে অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

অনলাইনে বৈঠকের মধ্যেই এক যুবক আপত্তিকর ভিডিয়ো চালান বলে অভিযোগ।

অনলাইনে বৈঠকের মধ্যেই এক যুবক আপত্তিকর ভিডিয়ো চালান বলে অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হরিদ্বার শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৫:২১
Share: Save:

পতঞ্জলি রিসার্চ ইনস্টিটিউটের অনলাইন বৈঠক চলছিল। আচমকা জুম কলে বৈঠকের মধ্যে এক যুবক পর্ন ভিডিয়ো আপলোড করে তা চালালেন। যা দেখে হকচকিয়ে গেলেন ভার্চুয়াল মাধ্যমে বৈঠকে অংশ নেওয়া সকলে। এমন অভিযোগই উঠেছে মহারাষ্ট্রের পুণের এক যুবকের বিরুদ্ধে।

উত্তরাখণ্ডের হরিদ্বারের বাহাদ্রাবাদ থানায় পতঞ্জলির তরফে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কমল ভাদোরিয়া ও শিব ওয়ালিয়া নামে দুই ব্যক্তি। তথ্যপ্রযুক্তি আইনে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। মঙ্গলবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে। তবে কবে বৈঠকটি হয়েছিল, তা জানা যায়নি।

অজয় সিংহ নামে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন,পতঞ্জলি যোগপীঠের সদস্য-সহ অনেকে ওই ‘জুম মিটিংয়ে’যোগ দিয়েছিলেন। বৈঠকে যোগ দিয়েছিলেন বিদেশিরাও। ছিলেন মহিলারাও। বৈঠকে বিভিন্ন বিষয়ে আলোচনা চলছিল। অভিযোগ, সেই সময় আচমকাই এক যুবক পর্ন ভিডিয়ো আপলোড করে তা চালান।

পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম আকাশ। পুণের ইরেওয়াডায় বি.কম কলেজের ক্যাম্পাসের কাছে তিনি থাকেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি। গোটা ঘটনায় অস্বস্তিতে পড়েছে পতঞ্জলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patanjali national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE