Advertisement
০৩ মে ২০২৪
Karnataka Murder

‘সম্মান’ রক্ষার নামে হত্যা! ভাড়াটে খুনি লাগিয়ে জামাইকে খুন, অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

ভুজবলি এবং ভাগ্যশ্রী বগালকোট জেলার তাক্কোদ গ্রামে থাকতেন। এক বছর আগে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু বিয়ের পর তাঁরা সম্প্রতি ওই গ্রামেই ফিরে আসেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ‘সম্মান’ রক্ষার নামে ওই যুবককে খুন করা হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ‘সম্মান’ রক্ষার নামে ওই যুবককে খুন করা হয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

তিন ভাড়াটে খুনি দিয়ে ৩৪ বছর বয়সি যুবককে খুন করানোর অভিযোগ! যুবকের শ্বশুরের বিরুদ্ধে মামলা করল পুলিশ। সোমবার কর্নাটকের বগালকোট জেলার তাক্কোদ গ্রামের ঘটনা। নিহত যুবকের নাম ভুজবলি করজাগী। অভিযুক্ত শ্বশুরের নাম তম্মেগৌড়া। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ‘সম্মান’ রক্ষার নামে ওই যুবককে খুন করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহত ভুজবলি জৈন ধর্মাবলম্বী ছিলেন। কিন্তু তিনি বিয়ে করেন ভাগ্যশ্রী নামের এক উচ্চবর্ণের ক্ষত্রিয়ের সঙ্গে। তাঁরা দু’জনেই বগালকোট জেলার তাক্কোদ গ্রামে থাকতেন। এক বছর আগে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন ভুজবলি এবং ভাগ্যশ্রী। কিন্তু বিয়ের পর তাঁরা সম্প্রতি ওই গ্রামেই ফিরে আসেন।

পুলিশের অনুমান, মেয়ে-জামাই গ্রামে ফিরতেই অভিযুক্ত তম্মেগৌড়া জামাইকে খুন করাতে তিনজনকে সুপারি দিয়েছিলেন। সোমবার বন্ধুর সঙ্গে মন্দির থেকে ফেরার সময় ভুজবলির উপর অতর্কিতে আক্রমণ করে তিন অজ্ঞাতপরিচয় আততায়ী। ভুজবলির চোখে-মুখে লঙ্কার গুঁড়ো ছুড়ে মারার পর তাঁকে বার বার ছুরির কোপ মারা হয় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ, তম্মেগৌড়া এবং তিন অজ্ঞাতপরিচয় আততায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE