×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

গাছে ধাক্কা, দাউ দাউ জ্বলে উঠল গাড়ি, সস্ত্রীক মৃত্যু রেসিং চ্যাম্পিয়নের

সংবাদ সংস্থা
১৮ মার্চ ২০১৭ ১৩:২৫

গাড়ি তাঁর কাছে ছিল প্রাণের চেয়েও প্রিয়। সেই কারণে কার রেসিংকে কেরিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন। আর সেই গাড়িই প্রাণ কেড়ে নিল জাতীয়স্তরের কার রেসারের। শনিবার ভোরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল অশ্বিন সুন্দর ও তাঁর স্ত্রীর। ভোর সাড়ে তিনটে নাগাদ তাঁদের বিএমডব্লিউ গাড়ি চেন্নাইয়ের সন্থোম হাই রোডের পাশে একটি গাছে ধাক্কা মারে। গাড়িতে আগুন লেগে ঘটনাস্থলেই পুড়ে মারা যান দু’জন।

আরও পড়ুন: ঘুষ দিতে না পারায় জুটল না হুইলচেয়ার, ছেলের প্লাস্টিকের সাইকেলে হাসপাতালে রোগী

একত্রিশ বছরের অশ্বিন নিজেই চালাচ্ছিলেন গাড়িটি। তাঁর চিকিৎসক স্ত্রী নিবেদিতাও ছিলেন গাড়িতে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অশ্বিনের বিএমডব্লিউ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি গাছে ধাক্কা মারে। গাছ ও একটি দেওয়ালের মাঝখানে আটকে যাওয়ার জন্য গাড়ি থেকে কোনও ভাবেই বেরিয়ে আসতে পারেননি অশ্বিন ও তাঁর স্ত্রী। মুহূর্তের মধ্যে গাড়িতে আগুন লেগে যায়।

Advertisement



এই ভাবে গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

প্রত্যক্ষদর্শীরা অগ্নিদগ্ধ গাড়িটি দেখে তৎক্ষণাৎ পুলিশে খবর দেন। এক দমকল কর্মী জানিয়েছেন, আগুন নেভাতে আধ ঘণ্টারও বেশি সময় লেগেছিল। পুলিশ গাড়ি ভেঙে অশ্বিন এবং নিবেদিতার দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দেহ দু’টি হাসপাতালে পাঠানো হয়েছে।



ট্রফি হাতে অশ্বিন সুন্দর। ছবি: ফেসবুকের সৌজন্যে।

প্রথমে মৃতদেহ দু’টি চিনতে পারেনি পুলিশ। পরে গাড়ির রেজিস্ট্রেশন নম্বর থেকে চিহ্নিত করা হয় তাঁদের। পোরুরের কাছে আলাপাক্কমে থাকতেন ওই দম্পতি। রাজা আন্নামালাইপুরমে এমআরসি নগরে এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন তাঁরা। ফেরার পথে এই দুর্ঘটনা। ২০১৩ এবং ২০১৪ সালে এলজিবি এফ ফোর চ্যাম্পিয়ন ছিলেন অশ্বিন।

গাড়িটিতে তখনও আগুন জ্বলছে, ভিডিওতে দেখুন

Advertisement