Advertisement
০৮ মে ২০২৪
sonia gandhi

Rahul Gandhi: সনিয়াকে ইডির জিজ্ঞাসাবাদ, প্রতিবাদে রাজপথে কংগ্রেস, আটক হলেন রাহুল-সহ শীর্ষনেতারা

দ্বিতীয় দফায় সনিয়া গাঁধীকে জিজ্ঞাসাবাদ করছে ইডি। প্রতিবাদে দিল্লিতে বিক্ষোভ প্রদর্শন কংগ্রেসের নেতাদের। মোতায়েন প্রচুর পুলিশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১২:৫৭
Share: Save:

দিল্লির রাজপথে আটক করা হল প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীকে। মঙ্গলবার দ্বিতীয় দফায় কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীকে জিজ্ঞাসাবাদ করছে ইডি। এরই প্রতিবাদে আবারও সরব হয়েছেন কংগ্রেস নেতারা।

ন্যাশনাল হেরাল্ড মামলায় সনিয়াকে ইডির জিজ্ঞাসাবাদের প্রতিবাদে বিজয় চকে বিক্ষোভ প্রদর্শন করছিলেন রাহুল-সহ কংগ্রেসের শীর্ষনেতারা। রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখান রাহুল। সে সময়ই তাঁকে আটক করা হয়। আটক হওয়ার আগে রাহুল বলেন, ‘‘ভারত পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে, মোদী রাজা।’’

রাহুলের পাশাপাশি আটক করা হয়েছে কে সি বেণুগোপাল, অধীর চৌধুরী-সহ কংগ্রেসের একাধিক শীর্ষনেতাকে। মধ্য দিল্লিতে দলের সদর দফতরের সামনে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা।

উল্লেখ্য, এর আগেও সনিয়াকে ইডির জিজ্ঞাসাবাদের প্রতিবাদে দিল্লির পথে নেমে বিক্ষোভ প্রদর্শন করতে দেখা গিয়েছিল কংগ্রেস নেতাদের। রাহুলকে ইডির জিজ্ঞাসাবাদের প্রতিবাদেও বিক্ষোভ দেখিয়েছিলেন কংগ্রেসের নেতারা।

মঙ্গলবার দ্বিতীয় দফায় সনিয়াকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। রাহুল ও প্রিয়াঙ্কা গাঁধীর সঙ্গে ইডি দফতরে পৌঁছন সনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi Rahul Gandhi ED National Herald Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE