Advertisement
০১ মে ২০২৪
Rahul Gandhi

ভারত জোড়ো যাত্রার মধ্যেই রাহুলকে খুনের হুমকি! এলাকায় পা রাখলেই বোমা, উদ্ধার চিঠি

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। একটি মিষ্টি দোকানের বাইরে উদ্ধার করা হয়েছে হুমকি চিঠি। তদন্ত শুরু করেছে পুলিশ।

আগামী ২০ নভেম্বর মধ্যপ্রদেশে পৌঁছবে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৬:৩৯
Share: Save:

প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল। ‘ভারত জোড়ো যাত্রা’ নিয়ে মধ্যপ্রদেশের ইনদওরে পা রাখলেই বোমা হামলা চালানো হবে! এমনই হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। হুমকি চিঠি পাওয়ার পরই তৎপর হয়েছে পুলিশ। নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সংবাদ সংস্থা জানাচ্ছে, ইনদওরে জুনি থানা এলাকায় একটি মিষ্টি দোকানের বাইরে হুমকি চিঠি উদ্ধার করা হয়েছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। মিষ্টি দোকানের বাইরে কে ওই চিঠিটি রাখলেন, তার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৫০৭ ধারায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার এই খবর প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি বীর সাভারকরকে নিশানা করেছেন রাহুল। ওয়েনাড় সাংসদের সেই মন্তব্য নিয়ে সমালোচনায় সরব হয়েছেন অনেকে। ওই মন্তব্যের কারণেই রাহুলকে হুমকি চিঠি কি না, খতিয়ে দেখছে পুলিশ। এই মন্তব্যের জেরে মুম্বইয়ে রাহুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সাভারকরের পৌত্র। সাভারকরকে নিয়ে রাহুলের মন্তব্যকে সমর্থন করেন না বলে জানিয়েছেন উদ্ধব ঠাকরে।

প্রসঙ্গত, বিগত কয়েক দিন ধরেই ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি করছেন রাহুল। বর্তমানে মহারাষ্ট্রে রয়েছে এই যাত্রা। আগামী ২০ নভেম্বর রাহুলের এই কর্মসূচি পৌঁছবে মধ্যপ্রদেশে। তার আগে কংগ্রেস সাংসদকে প্রাণনাশের হুমকি চিঠি দেওয়ার অভিযোগ উঠল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress Bharat Jodo Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE