Advertisement
১৭ জুন ২০২৪
RahulGandhi

Rahul Gandhi: এইমসে ভর্তি লালু প্রসাদ, দেখতে গেলেন রাহুল

পটনা থেকে এনে নয়াদিল্লির এইমসে ভর্তি করানো হয়েছে লালু প্রসাদ যাদবকে। ডান কাঁধের হাড় ভেঙে গিয়েছে। তাঁকে দেখতে শুক্রবার হাসপাতালে রাহুল।

এইমসে ভর্তি রয়েছেন লালু প্রসাদ যাদব।

এইমসে ভর্তি রয়েছেন লালু প্রসাদ যাদব।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ২২:০২
Share: Save:

নয়াদিল্লির এমসে ভর্তি রয়েছেন লালুপ্রসাদ যাদব। শুক্রবার তাঁকে দেখতে হাসপাতালে গেলেন কংগ্রেস সাংসদ রাহুল গাঁধী। সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, প্রাক্তন রেলমন্ত্রী লালুর অবস্থার উন্নতি হয়েছে। শীঘ্রই তাঁকে ক্রিটিকাল কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে জেনারেল বেডে দেওয়া হবে। শুক্রবার একটি ভিডিয়োতে দেখা যায়, রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) প্রতিষ্ঠাতা লালুকে দেখে হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন রাহুল।

বিহারে লালুর দল আরজেডির সঙ্গে জোট রয়েছে কংগ্রেসের। ২০০৪ সালে ইউপিএ সরকারের আমলেই রেলমন্ত্রী হয়েছিলেন লালু। তখন প্রধানমন্ত্রী ছিলেন মনমোহন সিংহ।

হার্ট এবং মূত্রজনিত সমস্যায় অনেক দিন ধরেই ভুগছেন লালু। এই অবস্থার মধ্যে পড়ে গিয়ে তাঁর ডান কাঁধের হাড় ভেঙেছে। দু’দিন আগে এয়ার অ্যাম্বুল্যান্সে চাপিয়ে পটনা থেকে দিল্লি আনা হয়েছে তাঁকে। পটনায় লালুকে দেখতে গিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তিনি পরে জানান, লালুর চিকিৎসার খরচ দেবে রাজ্য সরকার। কারণ হিসাবে বলেন, এটা লালুর ‘অধিকার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RahulGandhi Laluprasad Yadav Delhi AIIMS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE