Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

Rahul Gandhi: নাইটক্লাবে রাহুল গাঁধী! কাঠমান্ডুর ভিডিয়ো টুইট অমিত মালবীয়ের, খোঁচাও মারছে বিজেপি

সোমবার প্রধানমন্ত্রীর জার্মানি সফর নিয়ে কটাক্ষ করেছিল কংগ্রেস। টুইট করে বলা হয়, ‘দেশে যখন একটা সঙ্কটময় পরিস্থিতি, সাহেব তখন বিদেশ ভ্রমণে!’

নাইটক্লাবে রাহুল গাঁধী। ছবি সৌজন্য টুইটার।

নাইটক্লাবে রাহুল গাঁধী। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১২:৫৮
Share: Save:

তারস্বরে গান চলছে, চলছিল বাজনাও। নাইট ক্লাবের রঙিন আলোয় হঠাৎই একটি মুখ ভেসে উঠতে দেখা গেল। তিনি কংগ্রেস সাংসদ রাহুল গাঁধী। নেপালের রাজধানী কাঠমান্ডুর একটি নাইটক্লাবে এক বন্ধুর সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। মঙ্গলবার সেই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। ভিডিয়োটি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালবীয় সেই ভিডিয়োটি টুইট করে লিখেছেন, ‘গোটা মুম্বই যখন অবরুদ্ধ তখন রাহুল গাঁধী ছিলেন নাইটক্লাবে। যখন তাঁর দলে একের পর এক বিস্ফোরণ ঘটছে, আবারও তাঁকে দেখা গেল নাইটক্লাবে। এ ব্যাপারে তিনি ধারাবাহিক।’ যদিও আনন্দবাজার অনলাইন ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানতে পেরেছে যে, ভিডিয়োটি কাঠমান্ডুর একটি নাইটক্লাবের। সোমবার তাঁর এক সাংবাদিক বন্ধু সুমনিমা উদাসের বিয়েতে গিয়েছিলেন রাহুল। বিয়ের অনুষ্ঠান হচ্ছিল ম্যারিয়ট হোটেলে।

ঘটনাচক্রে, সোমবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জার্মানি, ডেনমার্ক এবং ফ্রান্স সফর নিয়ে কটাক্ষ করেছিল কংগ্রেস। দলের তরফে ওই দিন রাতে টুইট করে বলা হয়, ‘দেশে যখন একটা সঙ্কটময় পরিস্থিতি চলছে, সাহেব তখন বিদেশ ভ্রমণে!’ রাহুল গাঁধীর নাইটক্লাবের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই কংগ্রেসের সেই খোঁচাকেই এ বার ব্যুমেরাং হিসেবে ফিরিয়ে দিল বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Kathmandu night club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE