Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Rahul Gandhi Letter to Shah Rukh: গোটা দেশ তোমার পাশে, কঠিন সময়ে শাহরুখকে লিখলেন রাহুল গাঁধী

২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয় আরিয়ান খানকে। ২৮ অক্টোবর জামিন মঞ্জুর হলেও আরিয়ান মুক্তি পান ৩০ অক্টোবর।

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ নভেম্বর ২০২১ ১৮:১১
কঠিন সময় শাহরুখের পাশে থাকার বার্তা রাহুলের।

কঠিন সময় শাহরুখের পাশে থাকার বার্তা রাহুলের।
গ্রাফিক— শৌভিক দেবনাথ।

প্রমোদতরীতে মাদক কাণ্ডে প্রায় এক মাস জেলে থাকতে হয়েছে শাহরুখ-তনয় আরিয়ান খানকে। এই সময় খান পরিবারের পাশে দাঁড়িয়েছেন কিং খান ভক্তরা। শাহরুখের পাশে থাকার বার্তা দিয়েছেন সলমন খান, হৃতিক রোশন, কর্ণ জোহররা। শেষ পর্যন্ত আরিয়ান জামিন পেয়েছেন। দীপাবলির আগেই ফিরেছেন ‘মন্নত’-এ। এ বার প্রকাশ্যে এল, ওই কঠিন সময়ে শাহরুখ পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গাঁধীর চিঠি।

আরিয়ান তখন আর্থার রোড জেলে বন্দি। গত ১৪ অক্টোবর ‘মন্নত’-এ পৌঁছয় রাহুলের বার্তা। সূত্রের খবর, রাহুল শাহরুখকে জানিয়েছেন, ‘গোটা দেশ তোমার সঙ্গে আছে।’

২৮ অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। কিন্তু আর্থার রোড জেলে জামিনের নথি পৌঁছতে পৌঁছতে দু’দিন পেরিয়ে যায়। শেষ পর্যন্ত ৩০ অক্টোবর বাড়ি ফেরেন আরিয়ান। আরিয়ানকে স্বাগত জানাতে সে দিন ভিড় উপচে পড়েছিল ‘মন্নত’-এর সামনে।

Advertisement

প্রকাশ্যে শাহরুখকে রাজনৈতিক ব্যক্তিত্বদের ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। কিন্তু রাহুল গাঁধী, প্রিয়ঙ্কা গাঁধী বঢরার সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা শোনা যায়। এমনকি আইপিএল-এর শুরুর দিকে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে ইডেন গার্ডেন্সে শাহরুখের সঙ্গেই দেখা গিয়েছিল রাহুল-প্রিয়ঙ্কাকে। তার পর খুব বেশি একসঙ্গে দেখা যায়নি খান-গাঁধীদের। কিন্তু কঠিন সময় শাহরুখকে চিঠি পাঠিয়ে পাশে থাকার বার্তা বুঝিয়ে দিল, সু-সম্পর্ক এখনও অটুট।

আরও পড়ুন

Advertisement