Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Rahul Gandhi

Rahul Gandhi: গাঁধীজির ছবি ভাঙচুর কেরলে, রাহুলের অফিসকর্মী গ্রেফতার

এসএফআই কংগ্রেসের দলীয় কার্যালয়ে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ। কিন্তু মুখ্যমন্ত্রীর দাবি, মারামারির ঘটনার পরও গাঁধীজির ছবিটি সুরক্ষিত ছিল।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৭:০৩
Share: Save:

কেরলের ওয়েনাডের কংগ্রেস সাংসদ রাহুল গাঁধীর কার্যালয়ে গাঁধীজির ছবি ভাঙচুরের ঘটনায় চার কংগ্রেস কর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের এক জন রাহুলের অফিসেরই কর্মী।

গত ২৪ জুন, ওয়েনাডে কংগ্রেস সাংসদের একটি কার্যালয়ে হামলার অভিযোগ ওঠে সিপিএমের ছাত্র সংগঠন এসএফআইয়ের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এসএফআইয়ের কয়েক জনকে গ্রেফতার করে নিয়ে যায়। পরবর্তীতে এ নিয়ে উত্তপ্ত হয় কেরল বিধানসভার অধিবেশন। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে বিবৃতি দিতে হয়। মুখ্যমন্ত্রী বিধানসভায় জানান, পুলিশ সঙ্গে সঙ্গে এসএফআই কর্মীদের নিয়ে যায়। সেই সময় পুলিশের চিত্রগ্রাহক যে ছবি তুলেছিলেন, তাতে গাঁধীজির ছবি দেওয়ালে ঝোলানো অবস্থাতেই ছিল। কিন্তু রাতে যখন তিনি আবার ছবি তোলেন, তখন দেখা যায় ছবিটি মাটিতে ভেঙে পড়ে আছে। মুখ্যমন্ত্রী দাবি করেন, এর থেকেই প্রমাণিত হয়, গাঁধীজির ছবি নিজেরাই ভেঙেছিলেন কংগ্রেস কর্মীরা।

তার পরই পুলিশ কংগ্রেসের চার কর্মীকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে এক জন রাহুলের অফিসে কাজ করেন। যদিও এই গ্রেফতারের ঘটনার পর সিপিএমের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার অভিযোগ তুলেছে কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.