Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

Rahul Gandhi: ফের সংবাদমাধ্যমের উপরে ক্ষিপ্ত রাহুল

পর পর দু’দিন সংবাদমাধ্যমের উপরে মেজাজ হারালেন কংগ্রেস নেতা।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ০৮:১০
Share: Save:

এত দিন তাঁর অভিযোগ ছিল, নরেন্দ্র মোদী সরকার সংবাদমাধ্যমকে নিয়ন্ত্রণ করতে চাইছে। সেই রাহুল গাঁধী এ বার সংবাদমাধ্যম তথা সাংবাদিকদেরই নিশানা করা শুরু করলেন। গত কাল ও আজ, পর পর দু’দিন সংবাদমাধ্যমের উপরে মেজাজ হারালেন কংগ্রেস নেতা।

আজ রাহুল গাঁধীকে সংসদের বাইরে পঞ্জাবে দু’টি গণপিটুনিতে মৃত্যুর ঘটনা নিয়ে প্রশ্ন করায় তিনি সাংবাদিকদের বলেন, ‘‘সরকার কি দালালি মত কিজিয়ে!’’ অর্থাৎ, সরকারের হয়ে দালালি করবেন না। রাহুল নিজে আজ গণপিটুনি নিয়ে টুইট করে মোদীকে আক্রমণ করে বলেছেন, ২০১৪-র পরে এ দেশে ভিড় জড়ো করে পিটিয়ে হত্যা বা ‘লিঞ্চিং’ শব্দটি এসেছে। যদিও পঞ্জাবে গণপিটুনি নিয়ে তিনি মুখ খোলেননি।

গত কাল রাহুলকে প্রশ্ন করা হয়েছিল, সরকার বিরোধীদেরই সংসদে হাঙ্গামার জন্য দায়ী করছে। রাহুল সাংবাদিককে পাল্টা প্রশ্ন করেন, ‘‘আপ সরকারকে লিয়ে কাম করতে হ্যায় কেয়া?’’ আজ সংসদ থেকে বিজয় চক পর্যন্ত বিরোধীদের মি‌ছিলের পরেও রাহুল সংবাদমাধ্যমকে দোষারোপ করেছেন। বিরোধীদের দাবির বিষয়ে বলার পরে রাহুল বলেন, ‘‘আমি জানি, আপনারা অন্য প্রশ্ন করবেন। এই বিষয় থেকে নজর সরানোর চেষ্টা করবেন। না সংবাদমাধ্যম নিজের কাজ করছে, না সরকার নিজের কাজ করছে।’’ বিজেপির দাবি, এ সব রাহুলের হতাশার প্রকাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi media Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE