Advertisement
০৬ মে ২০২৪
Awantika Express

বাইরে বৃষ্টি, এসি কামরার ভিতরেও অঝোরধারা! অবন্তিকা এক্সপ্রেসের ভিডিয়ো ভাইরাল

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এটি মুম্বই-অবন্তিকা এক্সপ্রেসের ঘটনা। ট্রেনটি মুম্বই থেকে ইনদওর যাচ্ছিল।

Awantika express

অবন্তিকা এক্সপ্রেসের এসি কামরার ভিতরে জল পড়ার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৪:০৫
Share: Save:

বাইরে অঝোরে বৃষ্টি চলছিল। আর ট্রেনের ছাদ ভেদ করে ভিতরেও পড়ছিল বৃষ্টির সেই জল। তা-ও আবার এসি কামরায়। একটি এক্সপ্রেস ট্রেনের এমনই একটি ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। ভিডিয়োটি ভাইরাল হতেই রেলের ব্যবস্থাপনা এবং যাত্রী পরিষেবা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আন্দবাজার অনলাইন।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এটি মুম্বই-অবন্তিকা এক্সপ্রেসের ঘটনা। ট্রেনটি মুম্বই থেকে ইনদওর যাচ্ছিল। শনিবার বৃষ্টির জল পড়ার ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে। যে কামরায় বৃষ্টির জল পড়ছিল, সেটি এসি টু টিয়ার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এসির ভেন্ট দিয়ে ঝরঝরিয়ে জল পড়ছে যাত্রী আসনের মাঝে। এক যাত্রীকে দেখা গেল, সেই জল থেকে বাঁচতে কোনায় সিঁটিয়ে বসে আছেন।

আরও একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, রেলের এক সাফাইকর্মী সেই জল পরিষ্কার করছেন। শনিবার মুম্বইয়ের কাছেই এই ঘটনাটি ঘটেছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে।

শুক্রবার থেকেই মুম্বইয়ে বৃষ্টি হচ্ছে। প্রবল বৃষ্টিতে নাজেহাল বাণিজ্যনগরী। শনিবার সন্ধ্যা থেকে জলমগ্ন হয়ে পড়েছে মুম্বইয়ের বহু এলাকা। বেশ কিছু জায়গায় হলুদ সতর্কতা জারি করেছে মৌসম ভবন। তার মধ্যে রয়েছে আন্ধেরি, মালাড এবং দাহিসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainwater Express Train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE