Advertisement
০৪ মে ২০২৪
Car Washed Away

হরিয়ানায় হড়পা বানে মহিলাকে নিয়ে নদীতে ভেসে গেল গাড়ি, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল থেকেই পঞ্চকুলায় প্রবল বৃষ্টি হচ্ছে। এক মহিলা খড়ক মঙ্গোলি এলাকায় নদীর ধারে তাঁর গাড়ি পার্ক করাচ্ছিলেন। সেই সময় আচমকাই হড়পা বান চলে আসে।

car washed away

গাড়ি থেকে মহিলাকে উদ্ধারের চেষ্টা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১২:৫২
Share: Save:

প্রবল বৃষ্টিতে আচমকা হড়পা বানে চালক-সহ নদীতে ভেসে গেল গাড়ি। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিয়ানার পঞ্চকুলায়। বহু ক্ষণের চেষ্টায় মহিলাকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল থেকেই পঞ্চকুলায় প্রবল বৃষ্টি হচ্ছে। এক মহিলা খড়ক মঙ্গোলি এলাকায় নদীর ধারে তাঁর গাড়ি পার্ক করাচ্ছিলেন। সেই সময় আচমকাই হড়পা বান চলে আসে। জলের তোড়ে মহিলা-সহ গাড়িটি গিয়ে পড়ে নদীতে। বৃষ্টির কারণে নদীও ফুলেফেঁপে রয়েছে। তার সঙ্গে জলের টান। ফলে গাড়িটিকে ভাসিয়ে নিয়ে যায়।

স্থানীয়রাই বিষয়টি লক্ষ করেন। নদীতে গাড়ি ভাসতে দেখে তাঁরা দড়ির সাহায্যে একে অপরকে ধরাধরি করে মহিলার কাছে পৌঁছন। গাড়ি থেকে তাঁকে বার করেন। খবর দেওয়া হয়েছিল দমকলেও। কিন্তু তার আগেই মহিলাকে উদ্ধার করেন স্থানীয়রা। তবে গাড়িটিকে উদ্ধার করা যায়নি তখনই। গাড়িটি নদী থেকে তোলার জন্য ক্রেন আনা হয়।

অসমর্থিত সূত্রে খবর, নদীতে কিছু একটা ফেলতে এসেছিলেন মহিলা। নদীর ধারে গাড়িটি পার্ক করেছিলেন। সেই সময়ই হড়পা বানে নদীতে পড়ে যায় গাড়িটি। বেশ কিছু দূর ভেসে যাওয়ার পর মাজরি সেতুর কাছ থেকে মহিলাকে উদ্ধার করা হয়। সেই ঘটনার কয়েকটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও সেগুলির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flash flood Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE