Advertisement
১৮ মে ২০২৪
Blast

বিহারে দোতলা বাড়িতে বিস্ফোরণ, হত এক কিশোর, আহত কমপক্ষে ৩

পুলিশ জানিয়েছে, মহম্মদ আবদুল গনি নামে এক ব্যক্তির বাড়িতে এই বিস্ফোরণ ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিকেলে বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা।

blast

বিস্ফোরণে ভেঙে পড়েছে বাড়ির একাংশ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১২:১৪
Share: Save:

বিহারে এক দোতলা বাড়িতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হল এক কিশোরের। আহত হয়েছেন কমপক্ষে তিন জন। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে রাজ্যের ভাগলপুর জেলার বাবারগঞ্জে।

পুলিশ সূত্রে খবর, বাবরগঞ্জ থানার অন্তর্গত হুসেনাবাদ কুরেশি এলাকায় বিকেল সাড়ে ৫টা নাগাদ বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান গ্যাল সিলিন্ডারে আগুন লেগেই বিস্ফোরণ ঘটেছে। তবে বিস্ফোরণের সঠিক কারণ কী তা খতিয়ে দেখা হচ্ছে। বিস্ফোরণ এতটাই জোরালো ছিল যে বাড়ির একাংশ ভেঙে পড়ে। তার পর আগুন ধরে যায়।

পুলিশ জানিয়েছে, মহম্মদ আবদুল গনি নামে এক ব্যক্তির বাড়িতে এই বিস্ফোরণ ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিকেলে বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। আওয়াজ শুনে স্থানীয়রা বাইরে বেরিয়ে দেখেন গনির বাড়ির একাংশ ভেঙে পড়ছে। আর দাউ দাউ করে আগুন জ্বলছে। দ্রুত উদ্ধারকাজে হাত লাগান তাঁরা। খবর দেওয়া হয় দমকল এবং পুলিশকেও। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আগুনে ঝলসে গিয়েছে তাঁরা। ওই বাড়ির এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম মহম্মদ তৌসিফ আলম। ভাগলপুর পুলিশের এসএসপি আনন্দ কুমার বলেন, “একটি বাড়িতে বিস্ফোরণের খবর পাই। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে কী কারণে বিস্ফোরণ হল তা পরীক্ষা করে দেখবে ফরেন্সিক দল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE