Advertisement
৩০ মে ২০২৪
Rajasthan Minister

অন্তর্বাস পরা মহিলার সঙ্গে কথোপকথন, রাজস্থানে কংগ্রেস মন্ত্রীর ‘আপত্তিকর’ ভিডিয়ো ভাইরাল

রাজস্থানের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী সালেহ মহম্মদ। তাঁর বিরুদ্ধেই অন্তর্বাস পরা এক মহিলার সঙ্গে কথোপকথনের অভিযোগ উঠেছে। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে।

রাজস্থানের কংগ্রেস মন্ত্রী সালেহ মহম্মদের বিরুদ্ধে ‘আপত্তিকর’ ভিডিয়োর অভিযোগ উঠেছে। ছবি: সংগৃহীত।

রাজস্থানের কংগ্রেস মন্ত্রী সালেহ মহম্মদের বিরুদ্ধে ‘আপত্তিকর’ ভিডিয়োর অভিযোগ উঠেছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১০:১৪
Share: Save:

রাজস্থানে কংগ্রেস মন্ত্রীর একটি ‘আপত্তিকর’ ভিডিয়ো প্রকাশ্যে আসায় রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। অন্তর্বাস পরা এক মহিলার সঙ্গে মন্ত্রীর কথোপকথন সমাজমাধ্যমে ভাইরাল হতেই আক্রমণে নেমে পড়েছে বিজেপি। মন্ত্রীকে বরখাস্তের দাবি তুলেছে তারা।

রাজস্থানের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী সালেহ মহম্মদ। তাঁর বিরুদ্ধেই অন্তর্বাস পরা এক মহিলার সঙ্গে কথোপকথনের অভিযোগ উঠেছে। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। বিজেপির দাবি, ভিডিয়োতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি রাজ্যের মন্ত্রী সালেহ মহম্মদ। যদিও কংগ্রেস এবং মন্ত্রীর তরফে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ প্রসঙ্গে রাজস্থান বিজেপি টুইট করে বলেছে, “অশোক গহলৌতজি, আপনার মন্ত্রীর আপত্তিকর ভিডিয়ো এই প্রথম নয়, এর আগেও অন্য মহিলার সঙ্গে এই ধরনের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আপনি কি আপনার দলের মন্ত্রী সালেহ মহম্মদকে এর পরেও বরখাস্ত করবেন না? না কি ভোটব্যাঙ্কের লোভে ওঁকে রেয়াত করবেন?”

২০১৩ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির শৌতন সিংহের কাছে হেরেছিলেন সালেহ। ২০১৮ সালে সেই শৌতনকে হারিয়েই বিধায়ক হন তিনি। তার পরই গহলৌতের মন্ত্রিসভায় ঠাঁই পান সালেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Minister Objectionable Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE