Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus

৫ মাসে ৩১ বার করোনা পরীক্ষার ফল পজিটিভ! অবাক কাণ্ড রাজস্থানে

সারদা নামে ওই মহিলাকে আনা হয়েছিল বাঝেরা জেলা থেকে। মহিলা থাকতেন, ‘আপনা ঘর আশ্রম’ নামে একটি আশ্রয়স্থলে।

সংবাদ সংস্থা
ভরতপুর শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২১:৪৩
Share: Save:

রাজস্থানের ভরতপুর জেলার এক মহিলা পাঁচ মাস আগে প্রথমবার করোনা আক্রান্ত হয়েছিলেন। তারপর তাঁর ৩১ বার করোনা পরীক্ষা করা হয়েছে। শেষ পাঁচ মাস ধরে করা পরীক্ষার প্রতিটি ফলই এসেছে পজিটিভ। চিকিৎসকরা অবাক হয়ে যাচ্ছেন এই ফলাফলে। শরীরে মারণ ভাইরাসের এহেন উৎপাতে তাজ্জব হয়ে গিয়েছেন চিকিৎসকরাও। আপাতত ওই মহিলার আরবিএম হাসপাতালে চিকিৎসা চলছে।

সারদা নামে ওই মহিলাকে আনা হয়েছিল বাঝেরা জেলা থেকে। মহিলা থাকতেন, ‘আপনা ঘর আশ্রম’ নামে একটি আশ্রয়স্থলে। আশ্রম কর্তৃপক্ষ আপাতত সিদ্ধান্ত নিয়েছেন মহিলাকে জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করার।

গত বছর আগস্ট মাসের ২৮ তারিখে প্রথমবার সারদার কোভিড পরীক্ষা করা হয়। তখন তার ফল পজিটিভ আসে। তারপর তাঁকে চিকিৎসার জন্য পাঠানো হয় আরবিএম হাসপাতালে। পরে আক্রান্তের শারীরিক ও মানসিক পরিস্থিতি বিচার করে একজনকে সঙ্গে থাকার অনুমতি দেন চিকিৎসকরা। তারপর আশ্রমের নিভৃতবাসে তাঁকে স্থানান্তরিত করা হয়।

আশ্রম কর্তৃপক্ষ জানিয়েছে, এখনও পর্যন্ত ৩১ বার সারদার করোনা পরীক্ষা করা হয়েছে। প্রত্যেকবারই করোনা রিপোর্ট পজিটিঊ এসেছে। আয়ুর্বেদ, হোমিওপ্যাথি, অ্যালোপ্যাথি ওষুধ দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু কিছুতেই কিছু হয়নি। সবচেয়ে অবাক করা কথা, শরীরে করোনা নিয়েই দিব্যি আছেন সারদা। তেমন কোনও বাহ্যিক অসুস্থতা ধরা পড়ছে না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Rajsthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE