Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uttarpradesh Police

India vs. Pakistan: বিশ্বকাপে পাকিস্তানের জয় উদ্‌যাপন! স্ত্রী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের

পুলিশ সুপার বলেছেন, ‘‘ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে উপহাস করা হয়েছে বলে খবর পেয়েছি। এফআইআর হয়েছে। পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে।’’

স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ স্বামীর।

স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ স্বামীর। প্রতীকি ছবি।

সংবাদ সংস্থা
রামপুর (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ০৯:৩৪
Share: Save:

বিশ্বকাপে ভারতর বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপনের অভিযোগে একাধিক ব্যক্তির বিরুদ্ধে পুলিশে নালিশ হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পাকিস্তানের জয় উদ্‌যাপনকারীদের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা হবে। এ বার স্ত্রীর বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপনের অভিযোগে এফআইআর দায়ের করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যেরই রামপুরে। টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপনের অভিযোগে ওই ব্যক্তি নিজের স্ত্রী ছাড়াও অভিযোগ করেছেন শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের রামপুরের আজিমনগরের বাসিন্দা ঈশান মিয়া। অভিযোগ, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর তাঁর স্ত্রী রাবিয়া শামসি এবং রাবিয়ার মা-বাবা পটকা ফাটিয়ে এবং হোয়াটসঅ্যাপে স্টেটাস দিয়ে উদ্‌যাপন করেছেন।

এই প্রসঙ্গে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল বলেছেন, ‘‘ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে উপহাস করা হয়েছে বলে খবর পেয়েছি। এই মর্মেই এফআইআর হয়েছে। পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে।’’ রামপুরের গঞ্জ থানায় একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। এইআইআর-এ উল্লেখ করা হয়েছে, বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রী আলাদা আলাদা থাকেন। স্ত্রী রাবিয়া তাঁর মা-বাবার কাছে থাকেন। রাবিয়া স্বামীর বিরুদ্ধে পণের মামলা করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE