Advertisement
২২ জুলাই ২০২৪
National news

বিজেপি বিধায়কের বিরুদ্ধে ফের নাবালিকা ধর্ষণের অভিযোগ, সেই উত্তরপ্রদেশেই

কুশাগ্রের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১২-১৪, দিনের পর দিন ধর্ষণ। নির্যাতিতার অভিযোগ, সেই সময় তিনি নাবালিকা ছিলেন।

অভিযুক্ত বিধায়ক কুশাগ্র সাগর।

অভিযুক্ত বিধায়ক কুশাগ্র সাগর।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ মে ২০১৮ ১৬:০৮
Share: Save:

ফের উন্নাওয়ের ছায়া উত্তরপ্রদেশে। বিজেপি বিধায়ক কুলদীপ সিংহ সেনগারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে, মাসখানেক আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা করেছিলেন উন্নাওয়ের এক কিশোরী। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের নাবালিকা ধর্ষণের অভিযোগ উঠল যোগী-রাজ্যেরই আরও এক বিজেপি বিধায়ক কুশাগ্র সাগর-এর বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের বদায়উঁ জেলার বিসাউলি কেন্দ্রের বিধায়ক কুশাগ্রকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তাঁরই প্রাক্তন পরিচারিকার মেয়ের দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ওই বিধায়ক বছরের পর বছর ধরে ধর্ষণ করেছেন। আর এখন সেই প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দিলে, তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। গোটা ঘটনায় উত্তরপ্রদেশের রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে।

শুধু কুশাগ্র একা নন। ধর্ষণ ও খুনের দায়ে জেলে যেতে হয়েছিল তাঁর বাবা তথা বিজেপি-রই প্রাক্তন বিধায়ক যোগেন্দ্র সাগরকেও। কুশাগ্রের বিরুদ্ধে যিনি অভিযোগ জানিয়েছেন, সেই তরুণীরদাবি, ওই বাড়িতে তাঁর মা কাজ করতেন। সেই সূত্রেই কুশাগ্রের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১২-১৪, দিনের পর দিন ধর্ষণ। নির্যাতিতার অভিযোগ, সেই সময় তিনি নাবালিকা ছিলেন।

আরও পড়ুন: তালাক ভুলে কাছে আসতে চাইছে দম্পতি, বাধা এখন মুরুব্বিরা

আরও পড়ুন: রামরহিম ভক্তদের নিয়ে আশায় জোট

কুশাগ্র সাগরের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগে ওই তরুণী জানিয়েছেন, ‘‘সমাজের কাছে উপহাসের পাত্রী হয়ে উঠেছি। প্রতিকার না পেলে আত্মহত্যা করতে বাধ্য হব।’’ যদিও ব্ল্যকমেল করে টাকা হাতানোর জন্যই তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে বলে দাবি করেছেন অভিযুক্ত বিজেপি বিধায়ক। তাঁর কথায়, তদন্ত হলেই সব পরিষ্কার হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE