Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rats

Viral: দু’লক্ষ টাকা কেটে ফেলল ইঁদুর, মাথায় হাত তেলঙ্গনার কৃষকের

ইঁদুরে খাওয়া টাকা নিয়ে ব্যাঙ্কেও গিয়েছিলেন ওই কৃষক।

ছবি- নেটমাধ্যম।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৫:৪৮
Share: Save:

মাথার ঘাম পায়ে ফেলে রোজগার করা লক্ষাধিক টাকা কেটে কুচি কুচি করল ইঁদুর। মাথায় হাত তেলঙ্গনার কৃষকের। শাকসব্জি বেচে, লোকজনের থেকে কিছু ধার করে প্রায় দু’লক্ষ টাকা জমিয়েছিলেন মহাবুবনগর জেলার ওই বাসিন্দা রেদ্যা নায়েক। ঠিক করেছিলেন, ওই টাকা দিয়েই পেটের অস্ত্রোপচার করাবেন। আর ওই টাকাই কেটে নষ্ট করল ইঁদুর।

আলমারিতে একটি কাপড়ের থলির মধ্যে ৫০০ টাকার নোটে ওই অর্থ রেখেছিলেন রেদ্যা। গত মঙ্গলবার আলমারি খুলে ওই টাকা বের করতে গিয়ে দেখেন এই কাণ্ড। ওই মুহূর্তে তিনি কী করবেন, বুঝে উঠতে না পেরে ওই কাপড়ে থলি নিয়েই ছোটেন ব্যাঙ্কে। একটি নয়, তাঁর বাড়ির আশপাশে যত ব্যাঙ্ক আছে, সবক’টিতেই গিয়েছেন তিনি। কিন্তু সব জায়গায় নিরাশ হতে হয় তাঁকে। ব্যাঙ্ক থেকে জানিয়ে দেওয়া হয়, ওই ইঁদুরে খাওয়া টাকা বদলে দেওয়া সম্ভব নয়।

এই পরিস্থিতিতে রেদ্যার সাহায্যার্থে এগিয়ে এসেছেন সে রাজ্যের আদিবাসী, মহিলা ও শিশুকল্যাণমন্ত্রী সত্যবতী রাঠৌর। রেদ্যার চিকিৎসার সমস্ত বন্দোবস্তই তিনি করে দেবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Farmers Rats
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE