Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Murder: পর্ন ভিডিয়ো দেখতে চায়নি, ছ’বছরের বালিকাকে মেরেই ফেলল তিন বালক

সংবাদ সংস্থা
গুয়াহাটি ২২ অক্টোবর ২০২১ ১৬:৪২


—ফাইল চিত্র।

জোর করে পর্ন ভিডিয়ো দেখাতে চেয়েছিল। রাজি না হওয়ায় শারীরিক নির্যাতন চালিয়ে ছয় বছরের বালিকাকে খুন করে গ্রেফতার তিন বালক। ঘটনার তদন্তে নেমে রীতিমতো হতভম্ব পুলিশ আধিকারিকেরা। ঘটনায় শুধু তিন বালককেই নয়, প্রমাণ লোপাটের অভিযোগে তাদের এক জনের বাবাকেও গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় অসমের নগাঁও জেলায়। নগাঁওয়ের পুলিশ সুপার আনন্দ মিশ্র জানিয়েছেন, ‘‘তিন অভিযুক্তের মধ্যে দু’জনের বয়স ১১ আর এক জনের আট বছর। ওই তিন জনকেই আগে থেকে চিনত ওই বালিকা। ওরা জোর করে বালিকাকে পর্ন ভিডিয়ো দেখাতে চেয়েছিল। সে রাজি না হওয়ায় তার উপর নির্যাতন চালায় ওরা।’’

তিনি আরও জানান, কালিয়াবোর মহকুমার নিজোরি এলাকায় একটি পাথর কাটার কারখানার শৌচালয় থেকে উদ্ধার হয়েছে ওই বালিকার দেহ। তাদের মেয়ে কারখানায় অচেতন অবস্থায় পড়ে আছে, এই খবর পরিবারকে দিয়েছিল ওই তিন অভিযুক্তই। তার পরই পুলিশে খবর দিয়ে বালিকাকে উদ্ধার করে পরিবার। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তার পরই ওই তিন জনকে জেরা করে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

অভিযুক্ত এক নাবালকের বাবাকেও প্রমাণ লোপাট আর পুলিশের সঙ্গে সহযোগিতা না-করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় আর কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement