Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mayor

দিল্লির মেয়র পদে বিজেপির পছন্দ তিন বারের কাউন্সিলর রেখা গুপ্ত, আপের পছন্দ শেলি ওবেরয়

২৫০ আসনের পুরসভায় বিজেপি পেয়েছে ১০৪টি আসন। আগামী ৬ জানুয়ারি দিল্লিতে মেয়র পদের নির্বাচন। ডেপুটি মেয়র পদের জন্য লড়বেন রামনগর ওয়ার্ডের কাউন্সিলর কমল বাগরি

শালিমার বাগের কাউন্সিলর রেখা গুপ্তার নাম মেয়র পদের জন্য মনোনীত করল বিজেপি।

শালিমার বাগের কাউন্সিলর রেখা গুপ্তার নাম মেয়র পদের জন্য মনোনীত করল বিজেপি। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৭:১৩
Share: Save:

দিল্লির মেয়র পদে বিজেপির পছন্দ তিন বারের কাউন্সিলর রেখা গুপ্ত। মঙ্গলবার মেয়র পদে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। সে দিনই শালিমার বাগের কাউন্সিলর রেখা গুপ্তার নাম মেয়র পদের জন্য মনোনীত করল বিজেপি। ডেপুটি মেয়র পদের জন্য লড়বেন রামনগর ওয়ার্ডের কাউন্সিলর কমল বাগরি। আগামী ৬ জানুয়ারি দিল্লিতে মেয়র পদের নির্বাচন।

২৫০ আসনের পুরসভায় বিজেপি পেয়েছে ১০৪টি আসন। দিল্লি পুরসভা (এমসিডি) নির্বাচনের ফল ঘোষণার পরেই বিজেপি জানিয়ে দিয়েছিল, দিল্লির মেয়রের পদ ‘খোলা’। যে কোনও দলের প্রার্থী চাইলে এই পদের জন্য লড়তে পারেন। তার পরেই মঙ্গলবার মেয়র পদপ্রার্থী হিসাবে রেখার নাম ঘোষণা করল বিজেপি। স্ট্যান্ডিং কমিটির সদস্য প্রার্থী হিসাবে দ্বারকার কাউন্সিলর কমলজিৎ শেরাওয়াতের নাম ঘোষণা করেছে বিজেপি। কমলজিৎ আগে দক্ষিণ দিল্লি পুরসভার মেয়র ছিলেন।

দিল্লি পুরসভা নির্বাচনে আম আদমি পার্টি (আপ) পেয়েছে ১৩৪টি আসন। মেয়র পদপ্রার্থী হিসাবে আপ শেলি ওবেরয়ের নাম ঘোষণা করেছে। ডেপুটি মেয়র পদপ্রার্থী হিসাবে আলে মহম্মদনের নাম ঘোষণা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MCD Delhi councilor Election Mayor BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE