Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Indore

Indore: রাস্তার উপরেই প্রবল জলস্রোত, ইনদওরে আরোহীসমেত ভেসে গেল গাড়ি!

বৃষ্টির কারণে জল বিপজ্জনক ভাবে রাস্তার উপর দিয়ে বইছিল। যে যেখানে ছিলেন, রাস্তা ছেড়ে নিরাপদ জায়গায় আশ্রয় নেন তাঁরা।

জলের স্রোতে ভেসে যাচ্ছে গাড়ি। ছবি সৌজন্য টুইটার।

জলের স্রোতে ভেসে যাচ্ছে গাড়ি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১১:৩৫
Share: Save:

গাড়ি নিয়ে রাস্তা দিয়ে পেরোনোর চেষ্টা করতেই আরোহীসমেত একটি গাড়িকে ভাসিয়ে নিয়ে গেল জলের প্রবল স্রোত। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ইনদওরে।

বৃষ্টির কারণে নদীর জল বিপজ্জনক ভাবে রাস্তার উপর দিয়েই বইছিল। যে যেখানে ছিলেন, গাড়ি ছেড়ে নিরাপদ জায়গায় আশ্রয় নেন। কিন্তু একটি গাড়ি সেই জলের স্রোত কাটিয়ে এগোনোর চেষ্টা করতেই ভাসিয়ে নিয়ে যায়। যদিও স্থানীয়দের তৎপরতায় ওই গাড়ির আরোহীদের উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন:

রাস্তার উপর দিয়ে বিপজ্জনক ভাবে জলের স্রোত বয়ে যাওয়ার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। প্রবল বৃষ্টির জেরে শহরের বহু নীচু এলাকা প্লাবিত হয়েছে।

সোমবারও জলের তোড়ে ১৪টি গাড়ি ভেসে গিয়েছিল। ইনদওর থেকে কাটকুট অরণ্যে পিকনিক করতে গিয়েছিল জনা পঞ্চাশের একটি দল। তাঁরা গাড়ি নিয়ে গিয়েছিলেন। পিকনিক চলছিল সুকড়ি নদীর ধারে। হঠাৎই নদীর জল বেড়ে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়ে ওই দলটি। তাঁরা কোনও রকমে উঁচু একটি জায়গায় আশ্রয় নিলেও গাড়িগুলি সরাতে পারেননি। ফলে জলের তোড়ে ১৪টি গাড়ি ভেসে যায়। যদিও পরে সেই গাড়িগুলিকে উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indore Cars Heavy Rainfall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE