Advertisement
০৬ মে ২০২৪
Murder

Robber slit throat: ৩০০ টাকা দিন! ছুরি হাতে হুমকি, প্রতিবাদ করায় স্ত্রীর সামনে স্বামীকে খুন

মায়াপুরী এলাকার বাসিন্দা রামকিশোর ওরফে কিশোর কুমারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ছুরিতে তাঁর গলা কাটা ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গ্রাফিক: সনৎ সিংহ

গ্রাফিক: সনৎ সিংহ

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২৭
Share: Save:

মাত্র ৩০০ টাকার জন্য স্ত্রীর সামনে স্বামীকে খুন করল এক যুবক। দিল্লির রাজৌরি গার্ডেনে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কপালে ছুরি ধরে মাস্ক পরিহিত ওই দুষ্কৃতী ৩০০ টাকা চায়। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় গলায় ছুরি চালিয়ে দেয় সে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

দিল্লির পশ্চিম জেলার ডিসিপি প্রশান্ত গৌতম জানিয়েছেন, ১৬ ফেব্রুয়ারি রাতে এই ঘটনা ঘটেছে। কিন্তু তাদের কাছে খবর আসে ১৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সকালে। স্থানীয় ডিডিইউ হাসপাতাল থেকে জানানো হয়, মায়াপুরী এলাকার বাসিন্দা রামকিশোর ওরফে কিশোর কুমারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ছুরিতে তাঁর গলা কাটা ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, স্থানীয় পার্কে প্রতিদিনের মতো বুধবার অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি রামকিশোর ও তাঁর স্ত্রী ঘুরে বেড়াচ্ছিলেন। সেই সময় মাস্ক পরিহিত এক যুবক ছুরি দেখিয়ে ৩০০ টাকা চায়। কিন্তু রামকিশোর টাকা দিতে অস্বীকার করেন। এর পরই তাঁকে ছুরি দিয়ে আঘাত করে ওই দুষ্কৃতী। আঘাত করেই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পাওয়ার ২ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

কিন্তু প্রশ্ন হল, মাত্র তিনশ টাকার জন্য কেন রামকিশোরকে খুন করল দুষ্কৃতী? তাঁর সঙ্গে কী দুষ্কৃতীর আগে কোনও শক্রতা ছিল? পুলিশের দাবি তেমন কোনও বিষয় নয়। ধৃত অভিযুক্তের নাম রাজদাস। সে অসমের বাসিন্দা। বেশ কিছদিন ধরেই সে ভবঘুরের মতো এ দিক ও দিক ঘুরে বেড়াচ্ছিল। তবে ধৃতের অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE