Advertisement
২০ জুলাই ২০২৪
mumbai

Robbery: মাস্ক পরে, পিস্তল হাতে বলিউডি কায়দায় অফিস থেকে লুঠ এক কোটি, অধরা চার দুষ্কৃতী

সিসিটিভি ফুটেজে বন্দুক উঁচিয়ে ডাকাতির ওই ঘটনা স্পষ্ট ভাবে ফুটে উঠেছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ওই অফিসের কর্মীরা অফিসে বসে কাজ করছিলেন।

গ্রাফিক: সনৎ সিংহ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৪
Share: Save:

পিস্তল নিয়ে বেসরকারি কুরিয়ার পরিষেবার অফিসে ঢুকে এক কোটি টাকা লুঠ করে চম্পট দিল মাস্ক পরিহিত চার দুষ্কৃতী। মুম্বই-এর মুলুন্ডে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। চার অভিযুক্ত এখনও অধরা। ঘটনার পর অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখে পুলিশ। সিসিটিভি ফুটেজে বন্দুক উঁচিয়ে ডাকাতির ওই ঘটনা স্পষ্ট ভাবে ফুটে উঠেছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ওই অফিসের কর্মীরা কাজ করছিলেন। হঠাৎই পিস্তলধারী চার দুষ্কৃতী ওই অফিসে ঢুকে পড়ে। কর্মীদের পিস্তলের ভয় দেখিয়ে অফিসে থাকা এক কোটি টাকা লুঠ করে। পালানোর সময় দুষ্কৃতীরা ওই অফিসের মালিক-সহ দুই কর্মীকে ঘরের মধ্যে আটকে একটি গাড়ি করে পালিয়ে যায়। কিন্তু সকলের মনেই বারবার উঠে আসছে একটাই প্রশ্ন। এক সঙ্গে নগদ এত টাকা একটি বেসরকারি অফিসে কী করে এল?

পুলিশ সূত্রে খবর, ওই বেসরকারি কুরিয়ার পরিষেবা কেবলমাত্র সোনা, হিরে এবং নগদ টাকা পৌঁচে দেওয়ার কাজ করে। তাই তাদের অফিসে নগদ এক কোটি টাকা মজুত ছিল বলেই অফিস কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছেন। পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে। একই সঙ্গে টাকার সমস্ত লেনদেনও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai India Robbery Courier service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE