Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

রবার্ট বঢরা করোনা আক্রান্ত, ৩ রাজ্যে ভোট প্রচার বাতিল করলেন প্রিয়ঙ্কা

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ০২ এপ্রিল ২০২১ ১৭:৫৬
রবার্ট এবং প্রিয়ঙ্কা।

রবার্ট এবং প্রিয়ঙ্কা।
ফাইল চিত্র।

স্বামী রবার্ট বঢরার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ৩ রাজ্যে বিধানসভা ভোটের প্রচারে তাই না যাওয়ার সিদ্ধান্ত নিলেন প্রিয়ঙ্কা। শুক্রবার কংগ্রেস সাধারণ সম্পাদক টুইটারে লিখিত এবং ভিডিয়ো বার্তা পোস্ট করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

প্রিয়ঙ্কা জানিয়েছেন, তিনি নিজেরও করোনা পরীক্ষা করিয়েছিলেন। বৃহস্পতিবার সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তিনি বলেছেন, ‘‘চিকিৎসকদের পরামর্শে আমাকে কিছু দিনের জন্য নিভৃতবাসে (আইসোলেশন) যেতে হচ্ছে। দুর্ভাগ্যবশত আজ অসম, আগামিকাল তামিলনাড়ু এবং পরশু কেরলের নির্বাচনী প্রচার বাতিল করতে হচ্ছে। যেতে না পরার জন্য আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী। যে প্রার্থীদের জন্য আমার প্রচারে যাওয়ার কথা ছিল, তাঁদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি, আপনারা সকলেই ভাল ফল করবেন। ভোটে কংগ্রেস জয়ী হবে।’’

Advertisement


বিধানসভা ভোটের প্রচারে ইতিমধ্যেই অসম এবং কেরলে গিয়েছেন প্রিয়ঙ্কা। বস্তুত, অসমের ভোটে কংগ্রেসের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তিনি। অসমে তৃতীয় তথা শেষ দফার ভোটে প্রচারের জন্য শুক্রবার সে রাজ্যে যাওয়ার কথা ছিল তাঁর। শনিবার তামিলনাড়ু এবং রবিবার কেরলে কংগ্রেস প্রার্থীদের সমর্থনে প্রচারেরও কর্মসূচি ছিল। আগামী ৬ এপ্রিল অসমে শেষ দফার ভোটের সঙ্গেই দক্ষিণ ভারতের ২ রাজ্যে এক দফায় ভোটপর্ব সাঙ্গ হবে।

কংগ্রেসের একটি সূত্র জানাচ্ছে, পরিবর্তিত পরিস্থিতিতে ওই ৩ রাজ্যের ভোটদাতাদের জন্য ভার্চুয়াল সভা করতে পারেন প্রিয়ঙ্কা। তবে অন্য রাজ্যে কংগ্রেস প্রার্থীদের জন্য রোড শো এবং জনসভা করলেও পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটে প্রচারের কোনও কর্মসূচি ছিল না প্রিয়ঙ্কার।

আরও পড়ুন

Advertisement