Advertisement
০২ মে ২০২৪
Giridih

পুরি গরম নেই কেন! বিয়েবাড়িতে খাবার নিয়ে হাতাহাতি, পাথরবৃষ্টি, রক্তারক্তি কাণ্ড

ধুন্ধুমারের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। অভিযুক্ত যুবককে হেফাজতে নেয় পুলিশ। তাঁর সঙ্গীরা পালাতে সক্ষম হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

File image of Puri Sabji

বিয়েবাড়িতে ঠান্ডা পুরি নিয়ে ধুন্ধুমার কাণ্ড! — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৫:৫৪
Share: Save:

বিয়ের আনন্দমুখর পরিবেশ নিমেষে বদলে গেল। চারপাশ থেকে এসে পড়তে থাকল বড় বড় পাথর। সেই সঙ্গে গালিগালাজের তুফান। ঝাড়খণ্ডের গিরিডির এক বিয়েবাড়িতে গোলমাল লাগল গরম পুরি না পাওয়াকে কেন্দ্র করে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বিয়েবাড়ির চার-পাঁচ জন আহত হয়ে হাসপাতালে।

মঙ্গলবার রাতে গিরিডির পাতোরদি এলাকায় জনৈক শঙ্কর যাদবের বিয়ের আসর বসেছিল। ধুমধাম করে তখন বিয়ের অনুষ্ঠান চলছিল। সেই সময় এক যুবক ঢোকেন বিয়েবাড়িতে। তাঁর নিমন্ত্রণ ছিল না। রাত ২টো নাগাদ খাবার খেতে বসেই বাধে গোলমাল। জানা গিয়েছে, পুরি ছিল ঠান্ডা। ওই যুবক রাগারাগি শুরু করেন। দাবি করেন, এখনই গরম গরম পুরি এনে দিতে হবে তাঁকে। অন্যান্য নিমন্ত্রিতরা তা দেখে অবাক হয়ে যান। যুবককে শান্ত করারও চেষ্টা করেন। কিন্তু গরম পুরির দাবিতেই অনড় থাকেন তিনি। যখন বুঝতে পারেন, ঠান্ডা পুরিই তাঁকে খেতে হবে, তখন গালিগালাজ করে বিয়েবাড়ি থেকে বেরিয়ে যান তিনি। কিছু ক্ষণের মধ্যেই সাঙ্গপাঙ্গদের নিয়ে আবার ফেরেন ওই যুবক। শুরু হয় যথেচ্ছ ভাঙচুর, মারধর। চলতে থাকে পাথরবৃষ্টি। সেই সঙ্গে গালিগালাজের বন্যা। পাথরের ঘায়ে বেশ কয়েক জন নিমন্ত্রিতের মাথা ফাটে।

বিশৃঙ্খলার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। অভিযুক্ত যুবককে হেফাজতে নেয় পুলিশ। তাঁর সঙ্গীরা পালাতে সক্ষম হয়। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় বিয়ের অনুষ্ঠান পণ্ড হওয়ার জোগাড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Giridih Marriage ceremony arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE