Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Snake Bites

বিষধর সাপ গলায় পেঁচিয়ে কেরামতি দেখানোর চেষ্টা, কামড় খেয়ে মৃত্যু হল উত্তরপ্রদেশের ‘সাধু’র

এক দল যুবক বজরঙ্গিকে সাপ নিয়ে খেলা দেখানোর অনুরোধ করে। ওই যুবকরা ফেসবুকে রিল বানানোর জন্য সেই কসরতের ভিডিয়ো ক্যামেরাবন্দি করতে থাকেন।

সর্পদষ্ট বজরঙ্গ সাধু।

সর্পদষ্ট বজরঙ্গ সাধু।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৫
Share: Save:

বিষধর সাপ নিয়ে কেরামতি দেখাতে গিয়েছিলেন উত্তরপ্রদেশের ‘সাধু’। সেই সাপের কামড়েই মৃত্যু হল তাঁর। ঘটনাটি ঘটেছে শুক্রবার, উত্তরপ্রদেশের উন্নাও জেলায়। সর্পদংশনের ঘটনাটি কোনও এক প্রত্যক্ষদর্শীর ক্যামেরায় ধরা পড়েছে। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

মৃত ব্যক্তির নাম বজরঙ্গি সাধু। বয়স ৫৫। উন্নাও জেলার অরা এলাকার ভাবনা খেড়া গ্রামের বাসিন্দা বজরঙ্গি সাজগোজের সরঞ্জাম বিক্রি করতেন। শুক্রবার বিকেলে স্থানীয় একটি সাইকেল সারানোর দোকানে একটি বিষধর সাপ ঢুকলে বজরঙ্গি সাপটিকে মারতে নিষেধ করেন। বজরঙ্গি সাপটিকে হাতে নিয়ে নানা কসরত করতে থাকেন। উৎসাহী জনতার দল ভিড় জমায় বজরঙ্গির এই সাপ খেলা দেখার জন্য। এক দল যুবক বজরঙ্গিকে সাপ নিয়ে খেলা দেখানোর অনুরোধ করেন। ওই যুবকরা ফেসবুকে রিল বানানোর জন্য সেই কসরতের ভিডিয়ো ক্যামেরাবন্দি করতে থাকেন। উৎসাহিত হয়ে বজরঙ্গী গলায় জড়িয়ে নেন সাপটিকে। সেই সময়ই সাপটি তাঁকে কামড়ে দেয়।

প্রতক্ষ্যদর্শীদের বয়ান অনুযায়ী, সর্পদষ্ট হয়ে চিৎকার করতে থাকেন বজরঙ্গি। প্রথমে তাঁকে স্থানীয় একটি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাঁকে লখনউয়ের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.