Advertisement
০৫ মে ২০২৪
ED

Sanjay Raut: শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ ইডি-র

ব্যালার্ড এস্টেটে ইডি-র অফিসে সঞ্জয় ঢোকেন সকাল সাড়ে এগারোটা নাগাদ। জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে আসেন রাত প্রায় সাড়ে ন’টা নাগাদ।

ছবি: পিটিআই।

ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ০০:১৬
Share: Save:

বেআইনি আর্থিক লেনদেন মামলায় শিবসেনা নেতা তথা সাংসদ সঞ্জয় রাউতকে ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে ইডির অফিসে সঞ্জয় ঢোকেন সকাল সাড়ে এগারোটা নাগাদ। জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে আসেন রাত প্রায় সাড়ে ন’টায়।

ইডির অফিস থেকে বেরিয়ে সঞ্জয় জানান, তিনি তদন্তে সব রকম সাহায্য করবেন। তাঁর কথায়, ‘‘এজেন্সির কাজ তদন্ত করা। আমাদের কাজ হল তদন্ত সব রকম সাহায্য করা। আমাকে ডেকেছিল ইডি। তাই এসেছিলাম। আগামিদিনে ডাকলে আবার আসব।’’

ইডি-র অফিসে তাঁর ঢোকার আগে ওই এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। কারণ, আগে থেকে সেখানে প্রচুর শিবসেনা কর্মীরা জামায়েত হয়েছিলেন। রাস্তার দু’ধারে ব্যারিকেডও করে দেওয়া হয়।প্রসঙ্গত, গত ২৮ জুন সঞ্জয় রাউতকে দফতরে হাজির হওয়ার জন্য সমন পাঠায় ইডি। সেই সমনকে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বলেই মন্তব্য করেন শিবসেনা সাংসদ। শুক্রবার ইডির অফিসে ঢোকার আগেও তাঁর গলায় সেই সুরই ছিল। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘‘ইডি দফতরে যাচ্ছি। সকলেই জানেন, এটা পুরো রাজনৈতিক। ওরা তলব করেছে। আমি এক জন নাগরিক যেমন, তেমনই সাংসদও।’’

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে এসে সেই অভিযোগ আর শোনা যায়নি সঞ্জয়ের গলায়। ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তিনি তদন্তে সব রকম সাহায্য আশ্বাস দিয়েই বাড়ির পথে রওনা দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED Sanjay Raut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE