Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sanjay Raut

Sanjay Raut: চাপ বাড়ল উদ্ধব শিবিরের, সঞ্জয় রাউতকে ইডির সমন, মঙ্গলবার হাজিরার নির্দেশ

মহারাষ্ট্রে রাজনৈতিক সঙ্কটের আবহেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে তলব করল ইডি। আর্থিক তছরুপের মামলায় তলব বলে খবর। মঙ্গলবার হাজিরার নির্দেশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৩:০১
Share: Save:

যত সময় এগোচ্ছে, মহারাষ্ট্রের রাজনীতি ততই নাটকীয় মোড় নিচ্ছে। উদ্ধব সরকারের সঙ্কটের মধ্যেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

মঙ্গলবার মুম্বইয়ে ইডি দফতরে সঞ্জয় রাউতকে তলব করা হয়েছে বলে খবর। আর্থিক তছরুপের মামলায় শিবসেনার ওই নেতাকে ডাকা হয়েছে। ইডি, সিবিআইয়ের চাপেই শিবসেনার ঘরে বিদ্রোহের আঁচ দেখা গিয়েছে বলে দাবি করেছে উদ্ধব-বাহিনী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার চাপেই একনাথ শিন্ডে-সহ বিক্ষুব্ধরা বিদ্রোহ ঘোষণা করেছেন বলে দাবি করা হয়েছে। এই আবহে রাউতকে তলব নয়া মাত্রা যোগ করল বলেই মনে করা হচ্ছে।

অন্য দিকে, উদ্ধব বাহিনী সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছে বলে সুপ্রিম কোর্টে পিটিশনে দাবি করেছেন শিন্ডেরা। বিদ্রোহীদের বিধায়ক পদ খারিজের নোটিস পাঠানো হয়েছে। সেই সিদ্ধান্তের বিরুদ্ধে শীর্ষ আদালতে দ্বারস্থ হয়েছেন শিন্ডেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Raut Shivsena ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE