Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sanjay Raut

Sanjay Raut: সোমবার পর্যন্ত ইডি হেফাজতে সঞ্জয় রাউত, বদ্ধ ঘরে রাখা হয়েছে, অভিযোগ সেনা নেতার

পাত্র চাওল জমি দুর্নীতি মামলায় আগামী ৮ অগস্ট পর্যন্ত সঞ্জয় রাউতকে ইডি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হল।

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৪:৪৫
Share: Save:

পাত্র চাওল জমি দুর্নীতি মামলায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের ইডি হেফাজতের মেয়াদ বাড়ল। আগামী ৮ অগস্ট পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে উদ্ধব-ঘনিষ্ঠ এই নেতাকে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, আদালতে রাউত অভিযোগ করেছেন যে, তাঁকে এমন ঘরে রাখা হয়েছে, যেখানে কোনও জানলা ও ভেন্টিলেশন নেই। এই অভিযোগের প্রেক্ষিতে ইডির থেকে জবাব চায় আদালত। সরকারি আইনজীবী জানান, ঘরে কোনও জানলা নেই, কারণ বাতানুকূল যন্ত্র রয়েছে। এর পরিপ্রেক্ষিতে রাউত বলেন, তাঁর শারীরিক অসুবিধার জন্য শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা ব্যবহার করতে পারছেন না। এর পরই ইডির তরফে শিবসেনা নেতাকে আশ্বস্ত করে জানানো হয় যে, তাঁকে এমন ঘরে রাখা হবে, যেখানে পর্যাপ্ত বায়ু চলাচলের ব্যবস্থা রয়েছে।

গত রবিবার সকালে কেন্দ্রীয় বাহিনী নিয়ে রাউতের বাড়িতে হানা দেয় ইডি। দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর রাউতকে প্রথমে আটক করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পরে তাঁকে গ্রেফতার করা হয়। ইডির হাতে আটক হওয়ার পর বাড়ি থেকে বেরোনোর মুহূর্তে মায়ের পা ছুঁয়ে প্রণামও করতে দেখা গিয়েছে রাউতকে। ছেলের জন্য রাউতের মা আরতিও করেন। রাজনৈতিক উদ্দেশ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন শিবসেনা নেতা।

ঘনিষ্ঠ-নেতার পাশে দাঁড়িয়েছেন উদ্ধব ঠাকরে। উদ্ধব বলেন, ‘‘সঞ্জয় রাউতকে নিয়ে আমি গর্বিত। আমাদের ধ্বংস করতে এটা একটা ষড়যন্ত্র। প্রতিহিংসার রাজনীতি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Raut ED Shivsena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE