Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral

Bizarre: এই কাকতাড়ুয়া দেখলে কাকের বাবাও আসবে না, মাঝরাতে দেখলে আঁতকে উঠতে পারেন আপনিও

মধ্যরাতে হঠাৎ যদি সামনে থেকে সেটিকে কেউ দেখেন, দুর্বল হৃদয়ের মানুষ হলে ভূত ভেবে অজ্ঞান হওয়াও আশ্চর্যের কিছু নয়।

ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৫:৫৬
Share: Save:

কাকতাড়ুয়ার রকমফের চাষের জমিতে হামেশাই দেখা যায়। মাথায় হাঁড়ি বসিয়ে তাতে মুখ এঁকে দেওয়ার সেই প্রাচীন প্রথা আজও আছে। তবে সম্প্রতি ভাইরাল হয়েছে এক আশ্চর্য কাকতাড়ুয়ার ভিডিয়ো। যেটি দেখলে পিলে চমকে যাওয়ার জোগাড় হবে। মধ্যরাতে হঠাৎ যদি সামনে থেকে সেটিকে কেউ দেখেন, দুর্বল হৃদয়ের মানুষ হলে ভূত ভেবে অজ্ঞান হওয়াও আশ্চর্যের কিছু নয়।

কাপ্তান হিন্দুস্থান নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এটির ন’সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেটিতে দেখা যাচ্ছে অভিনব উপায়ে তৈরি সেই কাকতাড়ুয়াটিকে। শার্ট আর স্কার্টের মতো কিছুটা পরিয়ে মাথায় লাল কাপড় চাপা দেওয়া হয়েছে, অনেকটা ঘোমটার মতো। হাতে ধরা একটি সাইকেলের হ্যান্ডল। যার সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে একটি স্প্রিং। যার সাহায্যে এটি ক্রমাগত লাফিয়ে চলেছে। ক্রমাগত লাফানোর কারণেই পাখিদের ভয় পায়ানোর কাজটুকুও সহজেই হচ্ছে এই কাকতাড়ুয়াকে দিয়ে।

আরও পড়ুন:

আর তাতেই মনে হচ্ছে, এটি যেন কোনও সিনেমায় দেখা ভূত। প্রায় ৭০ হাজার ভিউ হয়েছে ভিডিয়োটির। অনেকেই লিখেছেন, যাঁদের মনে ভূতের ভয় আছে, তাঁরা সাবধানে দেখবেন। কেউ আবার লিখেছেন, ‘মাঝ রাতে যদি হঠাৎ এই ভিডিয়োটি দেখি, তা হলে না জানি কী হবে’। দেখুন সেই অদ্ভুত কাকতাড়ুয়ার ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral ghost Scarecrow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE