Advertisement
০৪ মে ২০২৪
Jharkhand

নাবালিকা পড়ুয়াকে ভয় দেখিয়ে অত্যাচার, হাতেনাতে ধরা পড়লেন স্কুলের প্রধানশিক্ষক

বহু দিন ধরে ওই নাবালিকার উপর অত্যাচার করতেন প্রাইমারি স্কুলের প্রধানশিক্ষক। ঝোপঝাড়ের আড়ালে নিয়ে গিয়ে নাবালিকা পড়ুয়ার সঙ্গে অশালীন আচরণ করতেন তিনি।

ঝোপের আড়ালে নাবালিকাকে নিয়ে গিয়ে তার উপর শারীরিক নির্যাতন করতেন অভিযুক্ত প্রধানশিক্ষক।

ঝোপের আড়ালে নাবালিকাকে নিয়ে গিয়ে তার উপর শারীরিক নির্যাতন করতেন অভিযুক্ত প্রধানশিক্ষক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঝাড়খণ্ড শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১২:১৬
Share: Save:

দিনের পর দিন ভয় দেখিয়ে চলত শারীরিক অত্যাচার। ৮ বছর বয়সি এক নাবালিকা পড়ুয়াকে ঝোপঝাড়ের আড়ালে নিয়ে গিয়ে অশালীন আচরণ করতেন তার স্কুলের প্রধানশিক্ষক। সোমবার গ্রামের এক মহিলার কাছে হাতেনাতে ধরা পড়েন তিনি। নাবালিকার পরিবার শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে, মঙ্গলবার পুলিশ তাঁকে গ্রেফতার করে। এই ঘটনাটি ঝাড়খণ্ডের পূর্ব সিংভূম জেলায় ঘটেছে।

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত সিংভূম জেলার পাতাম্দা ব্লকের একটি প্রাইমারি স্কুলের প্রধানশিক্ষক। বহু দিন ধরে ওই নাবালিকার উপর অত্যাচার করতেন তিনি। বাড়িতে যেন এই বিষয়ে কিছু না জানায় তা নিয়েও নাবালিকাকে ভয় দেখাতেন তিনি। দিনের পর দিন স্কুলের কাছে কোনও ঝোপের আড়ালে নাবালিকাকে নিয়ে গিয়ে তার উপর শারীরিক নির্যাতন করতেন অভিযুক্ত। ঘটনাচক্রে, সোমবার ওই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক স্থানীয় মহিলা। প্রধানশিক্ষককে হাতেনাতে ধরে ফেলেন তিনি।

নাবালিকার পরিবারের খোঁজ না পাওয়ায় তার বাড়িতে খবর পাঠাতে দেরি হয়। গ্রামবাসীদের কয়েক জন স্কুলে গিয়ে প্রধানশিক্ষকের উপর চড়াও হন। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। নাবালিকার পরিবারের সদস্যরাও খবর পেয়ে এসে পড়েন। পুলিশ জিজ্ঞাসাবাদ করায় নাবালিকা জানায়, এই বিষয়ে যেন কেউ জানতে না পারে, তা নিয়ে হুমকি দিতেন অভিযুক্ত শিক্ষক। নাবালিকার পরিবারের তরফে থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে ওই প্রধানশিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand child arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE