Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Nawab Malik: দীপাবলির পর ফাঁস করব হোটেল রহস্য, এ বার টুইটারে বার্তা মন্ত্রী নবাব মালিকের

নবাব মঙ্গলবার দাবি করেছিলেন, মাদক পাচারকারীর সঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফডণবীসের যোগ রয়েছে।

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ নভেম্বর ২০২১ ১৬:০৯


ফাইল চিত্র।

ফিরে আসবেন বিরতির পর। বুধবার টুইটারে এ কথা জানালেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তাঁর বার্তা দীপাবলির ছুটির পরে ফের কিছু নতুন ‘তথ্য’ ফাঁস করবেন তিনি।

টুইটারে নবাব হিন্দিতে লিখেছেন, ‘শুভ দীপাবলি। আপনাদের সকলের দীপাবলি মঙ্গলময় হোক। হোটেল দ্য ললিতে লুকিয়ে আছে কিছু রহস্য। দেখা হচ্ছে রবিবার।’ মনে করা হচ্ছে, রবিবার ফের এক দফা নয়া অভিযোগের তালিকা পেশ করবেন এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নবাব।

Advertisement

নবাব মঙ্গলবার সাংবাদিক বৈঠকে দাবি করেছিলেন, মাদক পাচারকারীর সঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফডণবীসের যোগ রয়েছে। এবং সেই যোগোযোগের ‘প্রমাণ’ও আছে তাঁর কাছে। নবাব বলেন, ‘‘ফোর সিজনশ’ হোটেলে কারা প্রতি দিন মাদক পার্টির আয়োজন করত? এক একটি টেবলের দর উঠত ১৫ লক্ষ টাকা। ফডণবীস, আপনি কি জানতেন না ১৫ কোটি টাকার পার্টি চলছিল?”

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিক সমীর ওয়াংখেড়েকে নিয়ে তাঁর অবস্থান থেকে সরছেন না বলেও মঙ্গলবার জানিয়েছিলেন নবাব। ঘটনাচক্রে, ওয়াংখেড়েই এনসিপি নেতার জামাই সমীর খানকে মাদক মামলায় গ্রেফতার করেছিলেন। কিন্তু তাঁর জামাইকে ষড়যন্ত্র করে ফাঁসানো বলে বার বার দাবি করেছেন নবাব। সেই সঙ্গে তাঁর অভিযোগ, ‘‘সমীর যে পোশাক পরছেন গত কয়েক দিন ধরে তার মূল্য ৫ কোটি টাকা। এরও প্রমাণ আছে আমার কাছে।’’

প্রসঙ্গত, মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় তদন্তকারী সমীরের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে অসততার অভিযোগ তুলে চলেছেন এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নেতা নবাব। তদন্তে অনিয়মের অভিযোগের পাশাপাশি ভুয়ো জন্ম শংসাপত্র দাখিল করে চাকরি এমনকি, ধর্মীয় পরিচয় গোপনের মতো অভিযোগও রয়েছে সেই তালিকায়। গত সপ্তাহে বম্বে হাই কোর্টে শাহরুখ-তনয় আরিয়ান খান জামিন পাওয়ার পরে নবাব টুইটারে লিখেছিলেন, ‘পিকচার অভি বাকি হ্যায়’ (সিনেমা এখনও শেষ হয়নি)।

আরও পড়ুন

Advertisement