Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Nawab Malik

Aryan Khan: পিকচার অভি বাকি হ্যায়, আরিয়ানের জামিনের খবর পেয়ে বললেন মন্ত্রী নবাব

আরিয়ান মামলার তদন্তকারী সমীরের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে অসততার অভিযোগ তুলে চলেছেন এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নেতা নবাব।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ২১:২৯
Share: Save:

তাঁর বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে থানায় অভিযোগ দায়ের করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিক সমীর ওয়াংখেড়ের বোন ইয়াসমিন। কিন্তু দুপুরে শাহরুখ-তনয় আরিয়ান খানের জামিন পাওয়ার খবরে পেয়েই ফের ‘মুখ’ খুললেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। টুইটারে তাঁর সংক্ষিপ্ত প্রতিক্রিয়া— ‘পিকচার অভি বাকি হ্যায়’ (সিনেমা এখনও শেষ হয়নি)।

মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় তদন্তকারী সমীরের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে অসততার অভিযোগ তুলে চলেছেন এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নেতা নবাব। তদন্তে অনিয়মের অভিযোগের পাশাপাশি ভুয়ো জন্ম শংসাপত্র দাখিল করে চাকরি এমনকি, ধর্মীয় পরিচয় গোপনের মতো অভিযোগও রয়েছে সেই তালিকায়। সমীর অবশ্য সব অভিযোগই অস্বীকার করেন করেছেন। এনসিবি-ও ওই মামলার তদন্তকারী অফিসারের দায়িত্ব থেকে সমীরকে সরায়নি। তবে তাঁর বিরুদ্ধে তদন্ত হবে বলে জানিয়েছে।

এই পরিস্থিতিতে ইয়াসমিন অভিযোগ তুলেছেন, নবাব তাঁর উপর নেটমাধ্যমে নজরদারি চালাচ্ছেন। তাঁর ব্যক্তিগত পরিসরের গোপনীয়তা লঙ্ঘন করছেন। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ব্যক্তিগত মুহূর্তের ছবি সংগ্রহ করে তা সংবাদমাধ্যমে প্রকাশ করার হুমকিও দিচ্ছেন। এনসিপি নেতার বিরুদ্ধে জাতীয় মহিলা কমিশনের কাছেও অভিযোগ জানিয়েছেন এনসিবি-কর্তা সমীরের বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE