Advertisement
১১ মে ২০২৪
Dog

কুকুর নিয়ে হাঁটতে বেরোতে বাধা! নিরাপত্তারক্ষীকে লাঠিপেটা করলেন যুবক

ঘটনাটি গুরুগ্রামের। শনিবার বিকেলে এক আবাসনের বাসিন্দা তাঁর পোষা কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দেন। আবাসনের নিয়ম অনুযায়ী, কুকুর নিয়ে সেখানে ঘোরা যাবে না।

আবাসনের নিয়ম অনুযায়ী, কুকুর নিয়ে সেখানে ঘোরা যাবে না।

আবাসনের নিয়ম অনুযায়ী, কুকুর নিয়ে সেখানে ঘোরা যাবে না। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৬:১০
Share: Save:

পোষা কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন যুবক। বাধা দেওয়ায় নিরাপত্তারক্ষীকে মারধরের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে তাঁদের বচসার ছবি।

ঘটনাটি গুরুগ্রামের। শনিবার বিকেলে ওই আবাসনের বাসিন্দা তাঁর পোষা কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। আবাসনের নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দিলে দু’জনের মধ্যে গোলমাল শুরু হয়। নিরাপত্তারক্ষী জানান আবাসনের নিয়ম অনুযায়ী, কুকুর নিয়ে সেখানে ঘোরা যাবে না। পাল্টা তর্ক করতে থাকেন যুবকও। বচসা ক্রমে হাতাহাতিতে গড়ায়।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি লাঠি দিয়ে নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর করছেন যুবক। যদিও এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করতে পারে।

গত কয়েক দিনে দেশের নানা প্রান্তে পোষ্য কুকুরের আক্রমণের ঘটনা প্রকাশ্যে এসেছে। পিটবুল, রটওয়েলারের মতো কুকুরের আক্রমণে একাধিক মৃত্যুও হয়েছে সাম্প্রতিক অতীতে। অনেক পুরসভাই স্থানীয় ভাবে নিয়ম করে এই ধরনের ‘হিংস্র’ কুকুর পোষা নিষিদ্ধ করে দিয়েছে। কোনও কোনও আবাসনে কুকুর নিয়ে রাস্তায় বেরোনো নিষিদ্ধ করা হয়েছে। মনে করা হচ্ছে, সেই নিয়ম অনুযায়ী কুকুর নিয়ে ওই যুবককে হাঁটতে বেরোতে বাধা দিয়েছিলেন নিরাপত্তারক্ষী। তার পর তাঁকে মারধর করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog pet dogs Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE