Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mystery

পাম্পঘর থেকে তরুণীর অর্ধনগ্ন দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে রহস্য

তরুণীর পরিচয় এখনও জানা যায়নি বলে পুলিশ সূত্রে খবর। তবে তাদের অনুমান, তরুণীর বয়স ১৮ বছরের কাছাকাছি হতে পারে।

Representative image of dead person

তরুণীর পরিচয় এখনও জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মথুরা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১১:৪৩
Share: Save:

এক তরুণীর অর্ধনগ্ন দেহ উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য। পাম্পঘরের ভিতর থেকে মৃতদেহ পাওয়া গিয়েছে। তরুণীর পরিচয় এখনও জানা যায়নি। রবিবার এই ঘটনাটি উত্তরপ্রদেশের মথুরা রেলস্টেশনের কাছে ঘটেছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মৃত্যুর প্রায় ৪৮ ঘণ্টা পর তরুণীর দেহ উদ্ধার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। স্থানীয় লোকজন তরুণীর দেহ দেখার পর সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন। দেরি না করে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়। স্থানীয় সূত্রে খবর, পাম্পঘরটি বহু দিন ধরেই অকেজো অবস্থায় পড়ে রয়েছে। রবিবার পাম্পঘরের দিকে এলাকার এক বাসিন্দা গেলে তরুণীর দেহ তাঁর নজরে পড়ে। তার পর পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে এসে পৌঁছনোর পর তরুণীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তরুণীর পরিচয় এখনও জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে। তবে তাদের অনুমান, তরুণীর বয়স ১৮ বছরের কাছাকাছি হতে পারে। কী ভাবে তরুণীর মৃত্যু হয়েছে, তা এখনও জানা যায়নি।

পুলিশের অনুমান, ওই তরুণী যৌন নির্যাতনের শিকার হয়ে থাকতে পারেন। তবে, ময়নাতদন্তের রিপোর্ট না এলে এখনও নিশ্চিত হতে পারছে না পুলিশ।তরুণীর মৃত্যুকে ঘিরে মথুরা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের তিনটি দলকে তদন্তে নামানো হয়েছে। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE