Advertisement
১৮ জুলাই ২০২৪
Accident

বিয়েবাড়ি যাওয়ার পথে নদীতে পড়ল ট্রাক, মৃত্যু তিন শিশু-সহ পাঁচ জনের, খোঁজ নেই একাধিক শিশুর

গভীর রাতে বিয়েবাড়ি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গিয়ে পড়ে পাশের নদীতে। ঘটনাস্থলেই তিন শিশু-সহ পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বেশ কয়েকটি শিশুর এখনও কোনও খোঁজ মেলেনি।

image of the accident site

নদীর ধারে উল্টে পড়ে থাকা ট্রাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১১:১৫
Share: Save:

বিয়েবাড়ি যাওয়ার পথে অঘটন। মধ্যপ্রদেশের দতিয়া জেলায় নদীতে পড়ে গেল ট্রাক। তাতে তিন শিশু-সহ পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এখনও বেশ কয়েকটি শিশুর কোনও হদিস মিলছে না। তাদের খোঁজে ডুবুরি নামিয়ে শুরু হয়েছে তল্লাশি।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, মঙ্গল এবং বুধবারের মধ্যবর্তী রাতে একটি ট্রাক বোঝাই করে বিয়েবাড়ি যাচ্ছিলেন একাধিক পরিবারের অন্তত ২৪ জন। বুহারা গ্রামের কাছে আচমকাই স্টিয়ারিং হুইলের উপর থেকে নিয়ন্ত্রণ হারান চালক। ট্রাক গিয়ে পড়ে পাশের নদীতে। বর্ষায় এমনিতেই নদী ফুলেফেঁপে উঠেছে। ফলে উদ্ধারকাজ চালানো আরও কঠিন হয়ে পড়ছে।

ইতিমধ্যেই তিনটি শিশুর দেহ উদ্ধার হয়েছে। পাওয়া গিয়েছে ৬৫ বছরের এক প্রৌঢ়া এবং ১৮ বছরের এক কিশোরের দেহ। মৃত শিশুগুলির বয়স দুই থেকে তিনের মধ্যে বলে জানা গিয়েছে। আরও কয়েকটি শিশুর কোনও খোঁজ মিলছে না।

পুলিশ সূত্রে খবর, গোয়ালিয়রের বিলহেতি গ্রাম থেকে টিকমগড়ের জাতারায় বিয়েবাড়িতে যাচ্ছিলেন ২৪ জন। কী করে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, চালক ঘুমিয়ে পড়াতেই দুর্ঘটনা। যদিও গাড়িতে যান্ত্রিক ত্রুটির জেরেই এই ঘটনা ঘটল কী না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Truck accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE