Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Thane

ঠাণের হাসপাতালে আগুন, মৃত্যু ৪ রোগীর

বুধবার ভোর ৩টে ৪০ মিনিট নাগাদ আগুন লাগে ওই হাসপাতালে। খবর পেয়ে দমকলের ৩টি ইঞ্জিন এবং ৫টি অ্যাম্বুল্যান্স পৌঁছয় সেখানে।

হাসপাতালে চলছে আগুন নেভানোর কাজ।

হাসপাতালে চলছে আগুন নেভানোর কাজ। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ০৮:৩২
Share: Save:

মহারাষ্ট্রের ঠাণের একটি বেসরকারি হাসপাতালে আগুন লাগার জেরে মৃত্যু হল ৪ জন রোগীর। বুধবার ভোর ৩টে ৪০ মিনিট নাগাদ আগুন লাগে ওই হাসপাতালে। খবর পেয়ে দমকলের ৩টি ইঞ্জিন এবং ৫টি অ্যাম্বুল্যান্স পৌঁছয় সেখানে। তার পর শুরু হয় উদ্ধারকাজ। হাসপাতালের আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানানো হয়েছে দমকলের তরফে।

ঠাণের কওসা এলাকায় রয়েছে প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতাল। আগুন লাগার জেরে ওই হাসপাতালের দোতলা সম্পূর্ণ ভাবে পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ঠাণে পুর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ওই হাসপাতালে কোভিডে আক্রান্ত কোনও রোগী ছিল না। আগুন লাগার পরে মোট ২০ জন রোগীকে উদ্ধার করা হয়েছে। তার মধ্যে ৬ জন ছিলেন আইসিইউ-তে।

ঠাণে পুর কর্তৃপক্ষ জানিয়েছেন, অন্য হাসপাতালে স্থানান্তরিত করার সময় ওই ৪ রোগীর মৃত্যু হয়েছে। যদিও সেখানকার স্থানীয় বিধায়ক এবং মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র অওহাদ জানিয়েছেন, জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে রোগীদের। এই আগুন লাগার ঘটনা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে অবহিত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। মৃতদের পরিবারকে ৫ লক্ষ এবং আহতদের ১ লক্ষ টাকা করে দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি।

যদিও কী থেকে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি। ঘটনা নিয়ে উচ্চপর্যায়ের তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওই মন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire maharashtra Private hospital Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE