Advertisement
০৬ মে ২০২৪
Accident death

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ধাবায় ঢুকল ট্রাক! উত্তরপ্রদেশে চাকায় পিষে মৃত্যু চার জনের

ধাবায় বসে রাতের খাবার খাচ্ছিলেন সাত জন। আচমকাই দ্রুতবেগে ধাবায় ঢুকে পড়ে একটি ট্রাক। তার চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চার জনের। গুরুতর আহত আরও তিন জন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হাপুর শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৫
Share: Save:

রাতের খাবার খেতে ধাবায় গিয়েছিলেন। কিন্তু সেখানেই মৃত্যু হল চার জনের। আহত আরও তিন জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে। পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করেছে।

বুধবার রাতে হাপুরের ধওলানা থানা এলাকায় একটি ধাবায় কয়েক জন মিলে খেতে গিয়েছিলেন। গল্পগুজব, খাওয়াদাওয়া চলছিল। সেই সময় আচমকাই একটি ট্রাক তীব্র গতিতে ধাবা ভেঙে ভিতরে ঢুকে যায়। তাতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় আরও দু’জনকে। বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের চিকিৎসা চলছে বলে পুলিশ সূত্রে খবর।

দুর্ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছোটেন হাপুরের পুলিশ সুপার অভিষেক বর্মা-সহ জেলা পুলিশ প্রশাসনের কর্তারা। সার্কল অফিসার বরুণ মিশ্র বলেন, ‘‘সাত জনে মিলে ধাবায় রাতের খাবার খেতে এসেছিলেন। তখনই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাবায় ঢুকে পড়ে। তাতেই পিষ্ট হয়ে মোট চার জনের মৃত্যু হয়েছে। তিন জন আহতও হয়েছেন। তাঁদের হাসপাতালে চিকিৎসা চলছে। ট্রাকটিকে আটক করে চালককে হেফাজতে নিয়েছি।’’

গাড়ির কোনও যান্ত্রিক ত্রুটির কারণে রাস্তা থেকে ধাবায় ধাক্কা, না কি চালক ঘুমিয়ে পড়াতেই এই ঘটনা, তা তদন্ত করে দেখছে পুলিশ। মৃত এবং আহতেরা সকলেই ধাবায় বসে রাতের খাবার খাচ্ছিলেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Run Over
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE