Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shiv Sena

Shiv Sena : পাতিয়ালায় গোষ্ঠী সংঘর্ষ, কার্ফু জারি, গ্রেফতার শিবসেনা নেতা

মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর নেতৃত্বে এই ঘটনা নিয়ে একটি বৈঠক হয়। সেই বৈঠকের পর শিবাসেনা নেতাকে গ্রেফতার করা হয়। 

— ছবি সংগৃহীত

— ছবি সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ২৩:১৩
Share: Save:

পটিয়ালায় খালিস্তান বিরোধী বিক্ষোভ চলাকালীন গ্রেফতার হলেন শিবসেনা নেতা হরিশ সিংলা। মিছিল চলাকালীন গোষ্ঠী সংঘর্ষে জড়িয়ে পড়েন তিনি। শুক্রবার কালীমাতা মন্দিরের বাইরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শিবসেনার (বাল ঠাকরে) সদস্যরা যখন মন্দিরের সামনে থেকে একটি মিছিল নিয়ে যাচ্ছিলেন সেই সময় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। দুই গোষ্ঠীরই সদস্যরা পরস্পরের বিরুদ্ধে তলোয়ার নিয়ে এবং পাথর ছুড়ে হামলা করেন।
সূত্রের খবর, মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর নেতৃত্বে এই ঘটনা নিয়ে একটি বৈঠক হয়। সেই বৈঠকের পর শিবসেনা নেতাকে গ্রেফতার করা হয়।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী এই সংঘর্ষের ঘটনার তীব্র নিন্দা করেছেন। এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন ভগবন্ত।ঘটনার পর সন্ধ্যা ৭টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত কার্ফু জারি করা হয়েছে এলাকায়। জানা গিয়েছে এই মিছিলের আয়োজন করেছিলেন শিবসেনার (বাল ঠাকরে) নেতা হরিশ সিংলা। তাঁরা ‘খলিস্তান মুর্দাবাদ’ বলে স্লোগন দিয়ে পটিয়ালার আর্য চক থেকে মিছিল শুরু করেন। পুলিশের দাবি, অনুমতি না নিয়েই তাঁরা মিছিল করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shiv Sena Bal Thackeray arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE