Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shivsena

Shiv Sena Sanjay Raut: ইডির হেফাজত থেকেই বিরোধী জোটকে বার্তা শিবসেনা নেতা সঞ্জয় রাউতের

ইডির হেফাজতে থেকেই দেশের সব বিজেপি বিরোধী রাজনৈতিক শক্তিকে ধন্যবাদ জানিয়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

ইডির হেফাজতে রয়েছেন সঞ্জয় রাউত।

ইডির হেফাজতে রয়েছেন সঞ্জয় রাউত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ২২:৪৯
Share: Save:

রাজনীতিতে তাঁর অনুপ্রেরণা বালা সাহেব ঠাকরে। সেই প্রয়াত নেতার উক্তিকে হাতিয়ার করেই বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে বার্তা দিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। আগামী ৮ অগস্ট পর্যন্ত এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি) হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে উদ্ধব-ঘনিষ্ঠ এই নেতাকে। ইডির হেফাজতে থেকেই দেশের সব বিজেপি বিরোধী রাজনৈতিক শক্তিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এমন কঠিন সময় তাঁর পাশে থাকার জন্য বাংলার শাসকদল তৃণমূল, কংগ্রেস, ন্যাশনাল কনফারেন্স, সমাজবাদী পার্টি, আম আদমী পার্টি-সহ বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সঞ্জয়।

তিনি লিখেছেন, ‘আমরা লড়াই চলতে থাকবে, কোনওরকম চাপের কাছে আমি মাথা নত করব না।’ এরপরেই ঠাকরের করা একটি উক্তির ব্যবহার করেছেন শিবসেনা মুখপাত্র। তিনি লিখেছেন, ‘বন্দিত হিন্দুহৃদয় সম্রাট সব সময় বলতেন, কাঁদব না, বরং সত্যের জন্য লড়াই করে যাব।’

চিঠির শেষ ভাগে, সঞ্জয় লিখেছেন, ‘সময় এবং ধৈর্য্য হচ্ছে প্রকৃত যোদ্ধা, আমরা বালা সাহেবের কাছে এটাই শিখেছি। উদ্ধব ঠাকরে, আমার পরিবার ও শুভানুধ্যায়ীদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি আশাবাদী আমারা আমাদের নীতি দিয়ে এই মহান দেশকে আবারও জয়ের পথে নিয়ে যেতে পারব।’

গত ১ অগস্ট রবিবার সকালে কেন্দ্রীয় বাহিনী নিয়ে রাউতের বাড়িতে হানা দেয় ইডি। দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর রাউতকে প্রথমে আটক করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পরে তাঁকে গ্রেফতার করা হয়। রাজনৈতিক উদ্দেশ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন শিবসেনা নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shivsena Sanjay Raut ED Enforcement Dorectorate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE