Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uddhav Thackeray

উদ্ধবের সঙ্গে বৈঠক করতে মাতোশ্রী গেলেন কেজরীওয়াল, আলোচনা ‘দেশের পরিস্থিতি’ নিয়ে

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এবং দুই ‘আপ’ সাংসদ রাঘব চড্ডা এবং সঞ্জয় সিংহ হাজির ছিলেন শুক্রবার মুম্বইয়ে উদ্ববের বাসভবন মাতোশ্রীতে আয়োজিত ওই চা-পান বৈঠকে।

Shiv Sena leader Uddhav Thackeray meets AAP chief Arvind Kejriwal over situation in the country

মাতোশ্রীর বৈঠকে কেজরীওয়াল এবং উদ্ধব। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫৮
Share: Save:

মুখ্যমন্ত্রিত্ব এবং দলের দখল হারিয়ে মহারাষ্ট্রের রাজনীতিতে কোণঠাসা হয়ে পড়েছেন তিনি। কিন্তু শিবসেনা (বালাসাহেব ঠাকরে) নেতা উদ্ধব ঠাকরে এ বার জাতীয় রাজনীতিতে বিরোধীদের একত্রিত করতে সক্রিয় হয়েছেন। শুক্রবার আম আদমি পার্টি (আপ)-র প্রধান অরবিন্দ কেজরীওয়াল এবং দলের অন্যতম নেতা তথা পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের সঙ্গে বৈঠক করলেন তিনি।

আপ সাংসদ রাঘব চড্ডা এবং সঞ্জয় সিংহ ছিলেন শুক্রবার মুম্বইয়ে উদ্ববের বাসভবন মাতোশ্রীতে আয়োজিত ওই চা-পান বৈঠকে। উদ্ধবের ছেলে তথা মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী আদিত্য বৈঠকের কথা জানিয়ে টুইটারে লেখেন, ‘আমরা অরবিন্দজিকে স্বাগত জানিয়েছি। দেশকে কী ভাবে শক্তিশালী করা যায়, তা নিয়ে আলোচনা করেছি।’’

উদ্ধবের সঙ্গে বৈঠকের পর কেজরীওয়াল বলেন, ‘‘অতিমারির সময় উদ্ধবজি যখন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রিত্ব সামলাচ্ছিলেন, তখন তাঁর কাছ থেকে আমরা পরিস্থিতি মোকাবিলার অনেক কৌশল শিখেছি। সফল ভাবে দিল্লিতে তা প্রয়োগও করেছি। আজ দেশের পরিস্থিতি চিন্তাজনক। তরুণেরা চাকরি পাচ্ছেন না। তাঁরা পদে পদে সমস্যায় পড়ছেন। লাগাতার মূল্যবৃদ্ধি মানুষের আয়কে গিলে ফেলেছে। তবুও আয় বাড়ছে না। শুধু খরচ বাড়ছে।’’ আপ প্রধানের অভিযোগ, নরেন্দ্র মোদী সরকারের জনবিরোধী নীতির জন্যই সমস্যা বাড়ছে দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uddhav Thackeray Matoshree Arvind Kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE