Advertisement
০৮ ডিসেম্বর ২০২২

আপত্তি নেই সিবিআইয়ে যদি হাইকোর্ট চায়: শিবরাজ সিংহ

সাংবাদিকের রহস্যমৃত্যুর ২৪ ঘণ্টা পর অবশেষে নিজের অবস্থান থেকে কিছুটা ‘সরে’ এলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। রবিবার সাংবাদিক সম্মেলনে তিনি জানান, হাইকোর্ট যদি মনে করে সিবিআই বা অন্য কোনও তদন্তকারী সংস্থার হাতে ব্যাপম কাণ্ডের তদন্ত ভার তুলে দিতে চায়, তা হলে তাঁর সরকারের কোনও আপত্তি করবে না।

শিবরাজ সিংহ চৌহান। —ফাইল চিত্র।

শিবরাজ সিংহ চৌহান। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ১৫:৪৯
Share: Save:

সাংবাদিকের রহস্যমৃত্যুর ২৪ ঘণ্টা পর অবশেষে নিজের অবস্থান থেকে কিছুটা ‘সরে’ এলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। রবিবার সাংবাদিক সম্মেলনে তিনি জানান, হাইকোর্ট যদি মনে করে সিবিআই বা অন্য কোনও তদন্তকারী সংস্থার হাতে ব্যাপম কাণ্ডের তদন্ত ভার তুলে দেবে, তা হলে তাঁর সরকার কোনও আপত্তি করবে না। শনিবার সাংবাদিক অক্ষয় সিংহের মৃত্যুর পর মধ্যপ্রদেশ সরকারকে আক্রমণ করে কংগ্রেস। তারা সিবিআই তদন্তের দাবিও জানান। কিন্তু শিবরাজ সিংহ সাফ জানিয়ে দেন কেনও অবস্থাতেই এই কাণ্ডের তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া যাবে না। তাঁর যুক্তি ছিল, এই দুর্নীতির তদন্ত হাইকোর্টের নজরদারিতে টাস্ক ফোর্স করছে। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যেই সেই অবস্থান থেকে ‘সরে’ আসলেন তিনি। রাজনৈতিক মহল থেকে প্রশ্ন উঠছে, বিরোধীদের লাগাতার চাপেই কি মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্ত বদল?

শিবরাজ এ দিন আরও জানান, তাঁর সরকার ইতিমধ্যেই অক্ষয়-সহ অন্যান্যদের মৃত্যু নিয়ে তদন্তের জন্য হাইকোর্ট নিযুক্ত বিশেষ তদন্তকারী দলের কাছে লিখিত ভাবে জানিয়েছে। অক্ষয় সিংহের মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, “এটা খুবই দুর্ভাগ্যজনক। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই। তাঁর মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.